শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী শিরোইল কলোনী এলাকার বিখ্যাত মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটক

রাজশাহী শিরোইল কলোনী এলাকার বিখ্যাত মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটক

রাজশাহী শিরোইল কলোনী এলাকার বিখ্যাত মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটক
রাজশাহী শিরোইল কলোনী এলাকার বিখ্যাত মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীর শিরোইল কলোনী এলাকার মাদক সম্রাজ্ঞী শ্যামলীকে (৪০) আটক করেছে পুলিশ। গতকাল সন্ধা ৭টার দিকে শিরোইল কলোনীর রেলওয়ে বস্তি থেকে তাকে আটক করেন চন্দ্রিমা থানার এসআই শাহীনুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। শ্যমলী রেলওয়ে কলোনী বস্তি এলাকার মাডার মামলার আসামি মোঃ খায়রুলের স্ত্রী। অপর দিকে মাদক সম্রাজ্ঞী শ্যামলী আটকের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

চন্দ্রিমা থানার ওসি পরির্বতেন পর এক এক করে কলোনী এলাকার মাদক ব্যবসায়ী আটকের খবরে সাধুবাদ জানিয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ।

স্থানীয়রা বলছেন, এবার হয় তো এলাকা থেকে কিছুটা হলেও মাদক নির্মুল করা যাবে। এতদিন মাদক সম্রাজ্ঞী শ্যামলী ধরাছোঁয়ার বাইরে থেকে তার ব্যবসা পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে জানতে চাইলে এসআই শাহীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে মাদকসহ আটক করা হয়েছে। এর আগে ওই এলাকার মাদক ব্যবসায়ী তেতু, ইসরাফিল ও সানমুনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেস্টা চলছে বলেও জানান এসঅই শাহীন।

 আজ রবিবার দুপুরে মাদক ব্যবসায়ী শ্যমলীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং ১০,

মতিহার বার্তা ডট কম – ১০ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply