শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জে বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১৪ রাউন্ড গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মফিজমোড় এলাকায় অভিযান চালিয়ে উপরোক্ত অস্ত্রসহ পরশ আলী (২৮)কে আটক করে র‌্যাব-৫, রাজশাহী নগরীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

আটককৃত পরশ শিবগঞ্জ থানাধিন বড়গাছী এলাকার মোঃ সাঈদ আলীর ছেলে। এ বিষয়ে পরশের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব-৫। 

মতিহার বার্তা ডট কম  ০২ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply