রাজশাহী মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট : সেমিফাইনালে ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার্স, জার্নালিস্ট ওয়ারিয়র্স ও মিডিয়া গ্লাডিয়েটর

রাজশাহী মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট : সেমিফাইনালে ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার্স, জার্নালিস্ট ওয়ারিয়র্স ও মিডিয়া গ্লাডিয়েটর

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলায় জয় পেয়েছে ব্লেজিং এডিটর ও জার্নালিস্ট ওয়ারিয়র্স।

আজ রোববার নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টি-২০ প্রতিযোগিতার গ্রুপ পর্বের শেষ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়।

ব্লেজিং এডিটর ৯ উইকেটে ডায়নামিক রিপোর্টার্স ও জার্নালিস্ট ওয়ারিয়র্স ১২ রানে মিডিয়া গ্লাডিয়েটরকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে। গ্রুপ রানার্স আপ হিসেবে সেমিফাইনালে গেছে জার্নালিস্ট সিক্সার্স ও মিডিয়া গ্লাডিয়েটর।


দিনের প্রথম খেলায় ব্লেজিং এডিটর টসে জিতে ডায়নামিক রিপোটার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়। ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ৮৪ রান। ৮৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ব্লেজিং এডিটর এক উইকেট হারিয়ে ১২ ওভারে জয় তুলে নেয়। দলের পক্ষে ২৫ রান ও ১২ রানে এক উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন ব্লেজিং এডিটরের আশিক। তার হাতে ট্রফি তুলে দেন সানশাইনের সম্পাদক তসিকুল ইসলাম বকুল।

দিনের অপর খেলায় টসে জিতে মিডিয়া গ্লাডিয়েটরকে ফিল্ডিংয়ে পাঠায় জার্নালিস্ট ওয়ারিয়র্স। নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেটে তারা সংগ্রহ করে ১২০ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভারে ৮ উইকেট হারিয়ে মিডিয়া গ্লাডিয়েটর সংগ্রহ করে ১০৮ রান। জার্নালিস্ট ওয়ারিয়র্সের শাহিন ৩১ রান ও ১৬ রানে ১ উইকেট লাভ করেন।

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ জার্নালিস্ট ওয়ারিয়র্সের শাহিনের হাতে ট্রফি তুলে দেন সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী।

জার্নালিস্ট ওয়ারিয়স টিমের ওনার হচ্ছেন কালের কন্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান ও অনলাইন সিল্কসিটি নিউজের সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক।

ক্যাপ্টেন হিসেবে রয়েছেন সরদার আব্দুর রহমান, ভাইস ক্যাপ্টেন ৭১ টেলিভিশনের রাজশাহী ব্যুরো মোঃ রাশিদুল হক রুশো।

আইকন হিসেবে রয়েছেন সময় টিভির রাজশাহী ব্যুরো প্রধান মোঃ হাবিবুর রহমান পাপ্পু। কিপার হিসেবে রয়েছেন দৈনিক সোনার দেশ পত্রিকার ফটো সাংবাদিক মোঃ শাহিন খান।

পুল হিসেবে রয়েছেন দৈনিক সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ রাজু আহমেদ, নতুন প্রভাতের স্টাফ রিপোর্টার মোঃ সাদিকুল ইসলাম স্বপন ও জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার রাজশাহীর ফটো সাংবাদিক মোঃ সামিউল ইসলাম (এ.শামীম)।

লেভেল হিসেবে রয়েছেন, দৈনিক ইনকিলাব পত্রিকার রাজশাহীর স্টাফ রিপোর্টার মোঃ বকুল ইসলাম, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার কাজী নাজমুল ইসলাম, এনটিভি ও জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান শ.ম সাজু, রাজশাহী সংবাদ পত্রিকার ফটো সাংবাদিক মোঃ রাশিদুল রহমান রাশেল, নতুন প্রভাত পত্রিকার স্টাফ রিপোর্টার তোফিকুর রহমান পান্না, একুশে টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান বদরুল হাসান লিটন, দীপ্ত টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান ইউ আদনান ও মাই টিভির রাজশাহী ব্যুরো প্রধান মোঃ শাহরিয়ার অন্তু এবং আব্দুল করিম।

এদিকে জার্নালিস্ট ওয়ারিয়র্স টিমের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন আব্দুল্লাহ আল মারুফ।

আর আগামী মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী ২০১৯) সকাল সাড়ে ৯টায় প্রথম সেমিফাইনালে ব্লেজিং এডিটরের মুখোমুখি হবে মিডিয়া গ্লাডিয়েটর। একইদিন দুপুর দেড়টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে জার্নালিস্ট ওয়ারিয়র্স ও জার্নালিস্ট সিক্সার্স।

আগামী বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারী ২০১৯) দুপুর ১২টায় নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মতিহার বার্তা ডট কম–০৩ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *