শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
মুম্বাইয়ের নির্মাতার নির্দেশনায় সিয়াম ও মেহজাবীন

মুম্বাইয়ের নির্মাতার নির্দেশনায় সিয়াম ও মেহজাবীন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত নায়ক সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী এবার একসাথে আসছেন টিভি বিজ্ঞাপনে। এ জুটিকে দেখা যাবে সু ব্র্যান্ড বাটার বিজ্ঞাপনে। অনেক আগেই বাটার শুভেচ্ছাদূত হয়েছেন সিয়াম ও মেহজাবীন। এবার প্রথমবারের মত এই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নিলেন এই তারকা জুটি।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে বিজ্ঞাপনটির শুটিং করেছেন সিয়াম ও মেহজাবীন। এটি নির্মাণ করেছেন মুম্বাইয়ের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা প্রশান্ত মাদান। যিনি সর্বশেষ বলিউডের কৃতি সানান ও সুশান্ত সিংকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করে আলোচনায় এসেছেন।

মুম্বাই থেকে এই নির্মাতা প্রথমবারের মত বাংলাদেশে আসেন। একদিনের শুটিং শেষ করে অন্য শুটিংয়ে পেরু চলে যান। বিজ্ঞাপনচিত্রটির ডিওপি ছিলেন অস্ট্রেলিয়ার, মেকাপ মুম্বাইয়ের এবং এই বিজ্ঞাপনচিত্রের প্রমোশনে তোলা ছবির ফটোগ্রাফার এসেছেন প্রাগ থেকে।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘আমি ও মেহজাবীন এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত রয়েছি। আগামী ১ বছর তাদের প্রমোশনাল সকল কাজে অংশ নেবো। এরমধ্যে এই ব্র্যান্ডের হয়ে প্রথমবার তাদের প্রোডাক্টের বিজ্ঞাপনে মডেল হয়েছি। বিজ্ঞাপনের টিমটা ভালো ছিলো। ভালো লেগেছে কাজটি।’

এর আগে গেল বছরের মাঝামঝি সময়ে সিয়াম ও মেহজাবীন জুটি বেঁধে বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। সেটি বেশ সাড়াও ফেলে। এটি ছাড়াও এই জুটিকে দেখা গেছে কিছু নাটকে।

মতিহার বার্তা ডট কম –১২ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply