শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহীতে ভারতীয় মাদক চোরাকারবারী নাগরিককে গ্রেফতার করেছে বিজিবি

রাজশাহীতে ভারতীয় মাদক চোরাকারবারী নাগরিককে গ্রেফতার করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক:  ভারতের কুখ্যাত মাদক চোরাকারবারি শ্রী সুনীল মন্ডল (২৮)কে ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে ১ বিজিবি’র সদস্যরা।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে পবা উপজেলার মাজারদিড়ার এলাকার মধ্য চরের হাজির বাতান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার নিকট থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি-১ এর মাজারদিয়াড় কম্পানী কমান্ডার সুবেদার রফিকুল ইসলাম।

তিনি জানান, গ্রেফতারকৃত সুনিল মন্ডলের বাড়ি ভারতের মুরশিদাবাদ জেলার রাণীনগর থানার বডারপাড়া গ্রামে। সুনিল দীর্ঘদিন যাবৎ মাদক চোরাচালানের সঙ্গে জড়িত। তাকে ধরতে বেশ কিছুদিন থেকে বিজিবি কাজ করছে।

সুবেদার রফিকুল ইসলাম বলেন, ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে মধ্য চরের হাজির বাতান এলাকায় সুনিল অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ১০০ বোতল ফেন্সিডিলসহ ভারতীয় নাগরিক সুনিলকে গ্রেফতার করা হয়েছে। এরপর গ্রেফতারকৃত সুনীলকে ফেন্সিডিলসহ নগরীর দামকুড়া থানায় হস্তান্তর করার হয়েছে।

বিজিবি সূত্রে জানা যায়, জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকেই রাজশাহী সীমান্ত এক পর্যায়ে সীল্ড করে রাখা হয়েছে। উক্ত সীমান্ত হতে অধিনায়ক, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর নেতৃত্বে ২টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে।

পূর্ব থেকেই ভারতীয় একদল মাদক পাচারকারীকে আটক করার জন্য সোর্স নিয়োগ করা হয়েছিল যার ধারাবাহিকতায় বুধবার তাকে ১০০ বোতল ফেন্সিডিল মাদকদ্রব্য পাচারকারী চক্রের ১জনকে মাদকদ্রব্যসহ আটক করা সম্ভব হয়েছে।

এছাড়াও বাকী ভারতীয় মাদক পাচারকারী চক্রকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যহৃত রয়েছে বলেও জানায় বিজিবি।

মতিহার বার্তা ডট কম০৬ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply