ট্রেনের জ্বালানিসহ ঈশ্বরদীতে গ্রেপ্তার ৫

ট্রেনের জ্বালানিসহ ঈশ্বরদীতে গ্রেপ্তার ৫

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রেন থেকে দীর্ঘদিন ধরে তেল চুরির অপরাধে তেলসহ চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার শৈলপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার শৈলপাড়া গ্রামের মো. ওমর আলী শেখ (৪২), ফজলু সরদার (৪৫), মিতুল সরদার (৩০), মামুস আলী (৩০) ও আকতার খান (৩০)। তাদের কাছ থেকে এক হাজার ৫৭৬ লিটার ট্রেনের চোরাই তেল উদ্ধার করা হয়। এদের সহযোগী আরও দুইজন পলাতক। তারা হলো- মো. আনোয়ার (৪২) ও জামাল (৪৫)।

বৃহস্পতিবার রাতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবির তরফদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। দীর্ঘদিন ধরে ট্রেনের কর্মকর্তাদের যোগসাজশে তেল চুরি করে আসছিল চোর চক্রটি। পরে অভিযান চালিয়ে এক হাজার ৫৭৬ লিটার চোরাই তেলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, এর আগেও একই জায়গা থেকে চোরাই ডিজেলসহ চোরাকারবারিদের গ্রেপ্তার করা হয়েছিল। একটি সংঘবদ্ধ চক্র রেলের লোকজনের সহযোগিতায় বারবার তেল চুরি করছে। তাই এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান চলবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, থানায় একটি মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

মতিহার বার্তা ডট কম –১ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply