শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কক্সবাজারে বন বিভাগের অভিযানে লক্ষাধিক টাকার কাঠ উদ্ধার

কক্সবাজারে বন বিভাগের অভিযানে লক্ষাধিক টাকার কাঠ উদ্ধার

মতিহার বার্তা ডেস্ক: কক্সবাজার উত্তর বন বিভাগ এবং বাঘখালী রেঞ্জের যৌথ অভিযানে লক্ষাধিক টাকার কাঠ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) ভোর রাত ৩টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টানা ৯ ঘণ্টার এক অভিযানে এসব কাঠ উদ্ধার করা হয়।

কক্সবাজারের রামু উপজেলা সদরের আশেপাশে যৌথভাবে এ অভিযানের নেতৃত্ব দেন শহর রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হক এবং বাঘখালী রেঞ্জ কর্মকর্তা এ কে এম আতা এলাহী। এই অভিযানে ৩৬টি গর্জন ও তেলসুর লম্বা তক্তা জব্দ করা হয়।

অপর দিকে দুইটি সমিলে অভিযান চালিয়ে আনুমানিক ১ হাজার আর এফ সেগুন বল্লী এবং ৫০ ঘনফুট গোলকাঠ জব্দ করা হয়।

বাঘখালী রেঞ্জ কর্মকর্তা এ কে এম আতা এলাহী বলেন, পাচারকারীরা রাতের অন্ধকারে গাছ কেটে পাহাড়ের পাদদেশে স্তূপ করে রেখেছিল। আমরা খবর পেয়ে বন কর্মীদের সঙ্গে নিয়ে এসব কাঠ উদ্ধার করি। তবে পাচারকারী দলের কাউকে আটক করা যায়নি।

শহর রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে কক্সবাজার রামু উপজেলা সদর এলাকায় অভিযান পরিচালনা করে কক্সবাজার উত্তর বন বিভাগ ও বাঘখালী রেঞ্জের কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় বিপুল পরিমাণ চোরাই কাঠ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দুই লাখ টাকা। এ ব্যাপারে বন মামলা দায়ের করা হবে।

তিনি আরও বলেন, এ বিশাল বনভূমির নিরাপত্তা এবং রক্ষণাবেক্ষণে বন বিভাগ বদ্ধপরিকর। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান বন বিভাগের এ কর্মকর্তা।

রাজশাহীর সময় ডট কম১৩  মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply