শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সীমান্তে গুলিবর্ষন না করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

সীমান্তে গুলিবর্ষন না করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

নিজস্ব প্রতিবেদক: বিজিবি রাজশাহী সেক্টর এবং বিএসএফ মালদা সেক্টর কমান্ডার পর্যায়ে সৌজন্য মূলক পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টা থেকে  দুপুর ১টা পর্যন্ত রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) সোনামসজিদ বিওপি’র সম্মেলন কেন্দ্রে এ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় সীমান্তে বাংলাদেশী নিরীহ নাগরিকদের উপর গুলিবর্ষন না করা, চোরাচালান প্রতিরোধ, মাদকদ্রব্য ও অস্ত্র-গোলাবারুদ পাচাররোধ, অবৈধ সীমান্ত পারাপার ও অন্যান্য সীমান্ত সংক্রান্ত বিষয়ে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অত্যন্ত ফলপ্রসু আলোচনা হয়।

সীমান্তে স্থিতিশীল ও নিরাপদ পরিস্থিতি রক্ষায় উভয় দেশের সেক্টর কমান্ডারগণ সম্মত হন।

দুই পক্ষই বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তির আলোকে উদ্ভুত বিভিন্ন আন্তঃ সীমান্ত সমস্যা দ্রুতসমাধানে একমত পোষণ করেন।

মালদা-রাজশাহী সেক্টর এর সীমান্ত এলাকায় বর্তমান শান্তিপূর্ণ সহাবস্থান সর্বদা বজায় রাখার ব্যাপারে দুই পক্ষই দৃঢ়ভাবে ঐক্যমত প্রকাশ করেন।

সীমান্তে যাতে কোনক্রমেই নিরীহ বাংলাদেশী নাগরিকদের উপরগুলিবর্ষন না করা হয়, সে ব্যাপারে সর্বোচ্চ সর্তক ব্যবস্থা নেয়ার ব্যাপারে বিএসএফ মালদা সেক্টর কমান্ডার প্রতিশ্রুতি ব্যক্তকরেন।

উক্ত সৌজন্যমূলক পতাকা বৈঠকে রাজশাহী সেক্টরের ২৩ সদস্যের বিজিবি প্রতিনিধি দলের নেতৃত্ব দেন রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, উপ মহাপরিচালক এবং বিএসএফ মালদা সেক্টরের ২৩ সদস্যের বিএসএফ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ডিআইজি শ্রী সঞ্জয় গৌর।

উক্ত বৈঠকে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার ৩টি বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কগণ এবং মালদা সেক্টরের ৪টি ব্যাটালিয়নের কমান্ড্যান্টগণ অংশগ্রহণ করেন।

মতিহার বার্তা ডট কম-০৬ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply