শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২

রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২

রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২
রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ দুইজন খুচরা মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাসমারী মধ্যপাড়া এলাকা থেকে তাকে আটক করে এএসআই ফিরোজ ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের নিকট থেকে ৭গ্রাম হেরোইন ও ৫পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: মতিহার থানাধিন ডাসমারী মধ্যপাড়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে মিন্টু (৩০) ও একই এলাকার মোবারক আলীর ছেলে মাইনূল ইসলাম বাবু (৩৬)।

এএসআই ফিরোজ জানায়, আটককৃতরা ওই এলাকায় দির্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। গত বুধবার রাতে মাদক বিরোধি নিয়মিত অভিযান চলাকালে খদ্দেরের নিকট হেরোইন-ইয়াবা বিক্রি করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রল আইনে মামলা রুজু হয়েছে।  বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি। 

রাজশাহীর সময় ডট কম১৯ মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply