শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীর মতিহারে ও কাটাখালিতে মাদকের উসিলায় পুলিশের আটক বানিজ্য রমরমা

রাজশাহী নগরীর মতিহারে ও কাটাখালিতে মাদকের উসিলায় পুলিশের আটক বানিজ্য রমরমা

রাজশাহী নগরীর মতিহারে ও কাটাখালিতে মাদকের উসিলায় পুলিশের আটক বানিজ্য রমরমা
ভূক্তভোগী রাকিবের নানী-খালাও মা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর মতিহারে চল্লিশার দাওয়াত খেয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে তিন যুবককে আটক করেছে ডিবি ইন্সপেক্টর খাইরুল ও সঙ্গীয় ফোর্স।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো: নগরীর মতিহার থানাধিন কাজলা এলাকার বাবুলের ছেলে পাপ্পু (২০) একই এলাকার কালামের ছেলে সিহাব (২০) খুলনা থেকে নানীর বাড়িতে বেড়াতে আসা রাকিব (২০)।

পাপ্পুর পিতা বাবুল জানায়, হরিয়ান এলাকার বাসিন্দা ওয়োজেদ ফুপার ছেলে খোরসেদ (৪৫) নামের তার এক ফুপাতো গত ৪০দিন পূর্বে তার মৃত্যু হয়।

শুক্রবার মৃত্যুর ৪০ দিন পূর্তী উপলক্ষে চল্লিশার দাওয়াত ছিলো তাদের। সেই দাওয়াতে এদিন দুপুর ২টায় তার স্ত্রী-ছেলে পাপ্পু ও, পুত্রবধুকে নিয়ে হরিয়ান টিকটিকি পাড়ায় দাওয়াত খেতে যায়। দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে পুলিশ মোটরসাইকেল ধরবে এমন আতঙ্কে রাস্তা পরিবর্তন করে মিজানের মোড় দিয়ে ঘুরে আসার পথে তাদের আটক করে ডিবি ইন্সপেক্টর খাইরুল ও সঙ্গীয় ফোর্স।

রাত ৯টার দিকে রাকিবের নানী শিখা তার নাতিকে ছাড়াতে ছুটে যান মহানগর গোয়েন্দা শাখা ডিবি আফিসে, তিনি বলেন, ডিবি কর্মকর্তার একজন ডিবি পাঠিয়ে তিন জনকে ছাড়ার জন্য ৫০হাজার টাকা দাবি করেন। তারা তা দিতে পাবেনা বলে জানালে ২০ হাজার টাকায় মুক্তি দেয়ার কথা বলেন। ওই ডিবি তাদের আরো বলেন, ২০ হাজার টাকা না পেলে মাদকের মামলা দিয়ে কোর্টে চালান দেবো। তিন মাস পরে জামিন পাবে।

এদিকে স্থানীয়রা জানায়, জাহাটঘাট এলাকার মাদক ব্যবসায়ী মোয়াজ্জেমের ছেলে সজিব, জাব্বার, মহব্বতের ঘাট এলাকার পিন্টু, সাত বাড়িয়া স্কুল মোড় এলাকার জাকা, জামাল, তেল রফিক, পালা। মিজানের মোড় এলাকার মিঠু, রবিউল, আসলাম, কামরুল, মিলন, শহিদ, রুমা, রুনা, চাম্পাসহ প্রায় অর্ধশতাধিক মাদক ব্যবসায়ী দিন রাত ফেন্সিডিল, হেরোইন, ইয়াবা ও গাঁজার ব্যবসা চালাচ্ছে। অজ্ঞাত কারনে তাদের না ধরে সাধারন মানুষকে আটক করে করোনাভাইরাসের চেয়ে ভয়াবহ আতঙ্ক ছড়াচ্ছে কিছু সংখ্যক পুলিশ বলেও জানান স্থানীয়রা।

দাওয়াত খেয়ে পথে আটক যুবকদের বিষয়ে জানতে চাইলে, ডিবি ইন্সপেক্টর খাইরুল জানান, আমি যাদের ধরেছি তারা সবাই মাল খেয়ে ফিরছিলো। অতএব অফিসে আসেন যাছাইবাছাই করে সিদ্ধান্ত নেবো।

পরে বিষয়টি ডিবি’র ডিসি জানতে পেরে ওই দিনই রাত ১১টার দিকে ডিবি অফিস থেকে ওই তিনজন মুচলেকা নিয়ে মুক্তি দেন।

রাজশাহীর সময় ডট কম২০ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply