শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
বগুড়ায় স্ত্রী-ছেলের মারপিটে আরব আলীর মৃত্যু

বগুড়ায় স্ত্রী-ছেলের মারপিটে আরব আলীর মৃত্যু

রাজশাহীর সময় ডেস্ক : বগুড়ার নন্দীগ্রামে দাম্পত্য কলহে স্ত্রী ও সৎ ছেলের মারপিটে আরব আলী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার বিকালে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল গ্রামের বাড়িতে হামলায় তিনি আহত হন। রোববার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

এ ব্যাপারে নিহতের বাবা মোবারক আলী নন্দীগ্রাম থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন।

আসামিরা হলো নিহতের স্ত্রী মর্জিনা খাতুন (২৮), সৎ ছেলে একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মাহিদুল ইসলাম মধু (১৫) ও শাশুড়ি মৃত মোজাহার আলীর স্ত্রী জরিনা বেওয়া জরি (৫৫)।

নন্দীগ্রাম থানার এসআই চাঁন মিয়া ও স্বজনরা জানান, উপজেলার বিজরুল গ্রামের মোবারক আলীর ছেলে আরব আলী কিছুদিন আগে প্রতিবেশি জয়নাল আবেদীনের তালাক দেয়া স্ত্রী মর্জিনা খাতুনকে বিয়ে করেন। বিয়ের পর থেকে নানা বিষয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

এক পর্যায়ে মর্জিনা খাতুন তাকে (আরব) তালাক দেন। আরব আলী তালাকের কাগজ হাতে না পাওয়ায় মর্জিনাকে স্ত্রী হিসেবে দাবি করতে থাকেন। এ নিয়ে শনিবার বিকাল ৩টার দিকে পারিবারিক কলহ শুরু হয়। এক পর্যায়ে মর্জিনা খাতুন, তার ছেলে মহিদুল ইসলাম মধু ও মা জরিনা বেওয়া জরি লাঠি দিয়ে মারপিট করলে আরব আলী গুরুতর আহত হন।

প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে রোববার সকালে তিনি মারা যান।

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। 

রাজশাহীর সময় ডট কম১০ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply