শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

এসএম বিশাল: সপ্ত রঙয়ে রাঙিয়ে যাক অসহায়ের জীবন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে হতদরিদ্র, দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের দিন কাটছে অর্ধাহারে-অনাহারে।

তাদের আয়ের সাথে বন্ধ হয়েছে খাবারও। কারণ দিনভর আয়ের পেছনে না ছুটলে পেটে ভাত হয়না। এমন সব গরীব-দুঃখী মানুষের পাশে এসে ত্রাণ সামগ্রী নিয়ে এবার হাজির হয়েছে রংধনু (the rainbow)। আজ বুধবার (০১ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার সময় রাজশাহী নগরীর শিরোইল কলোনী ১৯ নং ওয়ার্ডের ৫ নং রোডে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উদ্দ্যেক্তা সংস্থা রংধনুর সভাপতি মো. আরিফুল হক, সহ-সভাপতি মো. আব্দুল কাদের উৎসব,সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস,যুগ্ন সাধারণ সম্পাদক মারজানা বিনতে কাসেম, তানভির রেজা,সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান সামাদ, ফারজানা ইসলামসহ সংগঠনের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

জানা গেছে, উল্লেখিত সংগঠনের পক্ষ হতে ৫৫ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। জনপ্রতি বিতরণ করা এসব প্যাকেটে ছিল চাল, ডাল,তেল, আলু, পেয়াজ, লবণ, সাবানসহ নাপা ট্যাবলেট দিয়ে মোড়ানো।

রংধনু সংস্থার সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেন তার সংগঠন রংধনু। সামাজিক দায়বদ্ধতার কর্মসূচী হিসাবে এই সহায়তা কর্মসূচির আয়োজন করেছেন তারা।

মতিহার বার্তা ডট কম –০১ এপ্রিল , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply