শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

এসএম বিশাল: সপ্ত রঙয়ে রাঙিয়ে যাক অসহায়ের জীবন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে হতদরিদ্র, দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের দিন কাটছে অর্ধাহারে-অনাহারে।

তাদের আয়ের সাথে বন্ধ হয়েছে খাবারও। কারণ দিনভর আয়ের পেছনে না ছুটলে পেটে ভাত হয়না। এমন সব গরীব-দুঃখী মানুষের পাশে এসে ত্রাণ সামগ্রী নিয়ে এবার হাজির হয়েছে রংধনু (the rainbow)। আজ বুধবার (০১ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার সময় রাজশাহী নগরীর শিরোইল কলোনী ১৯ নং ওয়ার্ডের ৫ নং রোডে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উদ্দ্যেক্তা সংস্থা রংধনুর সভাপতি মো. আরিফুল হক, সহ-সভাপতি মো. আব্দুল কাদের উৎসব,সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস,যুগ্ন সাধারণ সম্পাদক মারজানা বিনতে কাসেম, তানভির রেজা,সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান সামাদ, ফারজানা ইসলামসহ সংগঠনের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

জানা গেছে, উল্লেখিত সংগঠনের পক্ষ হতে ৫৫ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। জনপ্রতি বিতরণ করা এসব প্যাকেটে ছিল চাল, ডাল,তেল, আলু, পেয়াজ, লবণ, সাবানসহ নাপা ট্যাবলেট দিয়ে মোড়ানো।

রংধনু সংস্থার সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেন তার সংগঠন রংধনু। সামাজিক দায়বদ্ধতার কর্মসূচী হিসাবে এই সহায়তা কর্মসূচির আয়োজন করেছেন তারা।

মতিহার বার্তা ডট কম –০১ এপ্রিল , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply