শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

এসএম বিশাল: সপ্ত রঙয়ে রাঙিয়ে যাক অসহায়ের জীবন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে হতদরিদ্র, দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের দিন কাটছে অর্ধাহারে-অনাহারে।

তাদের আয়ের সাথে বন্ধ হয়েছে খাবারও। কারণ দিনভর আয়ের পেছনে না ছুটলে পেটে ভাত হয়না। এমন সব গরীব-দুঃখী মানুষের পাশে এসে ত্রাণ সামগ্রী নিয়ে এবার হাজির হয়েছে রংধনু (the rainbow)। আজ বুধবার (০১ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার সময় রাজশাহী নগরীর শিরোইল কলোনী ১৯ নং ওয়ার্ডের ৫ নং রোডে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উদ্দ্যেক্তা সংস্থা রংধনুর সভাপতি মো. আরিফুল হক, সহ-সভাপতি মো. আব্দুল কাদের উৎসব,সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস,যুগ্ন সাধারণ সম্পাদক মারজানা বিনতে কাসেম, তানভির রেজা,সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান সামাদ, ফারজানা ইসলামসহ সংগঠনের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

জানা গেছে, উল্লেখিত সংগঠনের পক্ষ হতে ৫৫ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। জনপ্রতি বিতরণ করা এসব প্যাকেটে ছিল চাল, ডাল,তেল, আলু, পেয়াজ, লবণ, সাবানসহ নাপা ট্যাবলেট দিয়ে মোড়ানো।

রংধনু সংস্থার সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেন তার সংগঠন রংধনু। সামাজিক দায়বদ্ধতার কর্মসূচী হিসাবে এই সহায়তা কর্মসূচির আয়োজন করেছেন তারা।

মতিহার বার্তা ডট কম –০১ এপ্রিল , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply