শিরোনাম :
শীত আসতেই পা ফাটতে শুরু করেছে বয়স ১২৬! কী খান, কী পান করেন, ‘রহস্য’ জানতে ভিড় উপচে পড়ল কলকাতার হাসপাতালে যুদ্ধের নয়া অস্ত্র মিলিব্লগার! ‘ভদকা খেয়ে মরলে কেউ খোঁজ রাখে? ছেলে তো দেশের জন্য শহিদ হয়েছে’! রুশ সেনার মাকে পুতিন মূক ও বধির তরুণীকে গণধর্ষণ! ছাগল চরাতে গিয়ে লালসার শিকার দলিত কন্যা রশ্মিকার ভুলের শাস্তি? তাঁর নাম উচ্চারণ করতেও এ বার ভুলে গেলেন পরিচালক ঋষভ সৎকারের আয়োজনের মাঝে উঠে বসল ‘মড়া’! হাসপাতালে ছুটলেন আত্মীয়-পরিজন রাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়া! বিশ্বের সবচেয়ে শক্তিশালী পারমাণবিক শক্তি হওয়া উত্তর কোরিয়ার লক্ষ্য: কিম কাতারে বিশ্বকাপ ভক্তদের গ্রামের কাছে ভয়াবহ আগুন
বড়াইগ্রামে দ্বিতীয় বিয়ে করায় মাকে গলাকেটে হত্যাচেষ্টা

বড়াইগ্রামে দ্বিতীয় বিয়ে করায় মাকে গলাকেটে হত্যাচেষ্টা

রাজশাহীর সময় ডেস্ক : বড়াইগ্রামে দ্বিতীয় বিয়ে করায় মাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে আবদুল ওয়াহেদ (২৫) নামে এক ছেলে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে বড়াইগ্রাম পৌরসভার মৌখাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মৌখাড়া মহল্লার মৃত আশরাফুল ইসলামের স্ত্রী হালিমা বেগম (৪৮) মাস তিনেক আগে প্রতিবেশী আবদুল হালিমকে বিয়ে করেন। হালিমা দ্বিতীয় বিয়ে করলেও মৃত স্বামীর বাড়িতেই বসবাস করে আসছিলেন। কিন্তু ছোট ছেলে আবদুল ওয়াহেদ তার মায়ের বিয়ের বিষয়টি মেনে নিতে পারেনি। সে একাধিকবার তার মাকে এ সম্পর্ক ছিন্ন করার জন্য চাপ দেয়।

সর্বশেষ শনিবার রাতে পুনরায় এ বিষয়ে কথা বলতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে আবদুল ওয়াহেদ উত্তেজিত হয়ে তার মাকে ঘরে থাকা ধারালো চাকু দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে। এ সময় তার গোঙানীর শব্দে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খালিদ জানান, তার চিকিৎসা চলছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তিনি শঙ্কামুক্ত কিনা তা বলা যাচ্ছে না।

বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই শিবলু জানান, এ ঘটনায় ভিকটিমের বড় ছেলে আকতারুজ্জামান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। যুগান্তর। 

রাজশাহীর সময় ডট কম১০ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *