শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় সাংবাদিক রুবেলের ভাই নিহত

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় সাংবাদিক রুবেলের ভাই নিহত

এস এম বিশাল : রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় রফিকুল ইসলাম মিঠু (২৭) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে চৌমহনি বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত মিঠু বাড়ি পুঠিয়া পৌরসভার বাজার এলাকার মোঃ আনসারুল হকের ছেলে। তিনি রাজশাহীর সময় ডট কম পুঠিয়া থানা প্রতিনিধি মোঃ আরিফুল ইসলাম রুবেলের আপন চাচাত ভাই। তার উপজেলা সদরে মলি টেলিকম নামে তার একটি দোকান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে মিঠু তার বাইসাইকেল যোগে তার টেলিকমের দোকানে আসছিলেন। এসময় একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিয়ে পালিয়ে গেলে। এ সময় সে মাথায় আঘাত পেয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা  তাকে উদ্ধার করে দ্রুত পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক জানান, হাসপাতালে আসার আগেই মিঠুর মৃত্যু হয়। তার মাথায় গুরুতর আঘাত লাগায় তার মৃত্যু হয়। পালিয়ে যাওয়া ঘাতক ট্রাকটি উপজেলার ঝলমলিয়া বাজার থেকে আটক করেছে সাধারন জনতা ।

এদিকে ব্যবসায়ী মিঠু ট্রাকের নিহত হওয়ার ঘটনায় পুঠিয়ার বনিক সিমিতি ও এলাকাবাসী রাস্তা মেরামতের কাজ শেষ না হওয়া পর্যন্ত ট্রাফিক পুলিশের সংখ্যা বৃদ্ধির দাবি তুলেছে।

মতিহার বার্তা ডট কম  ১৪  ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *