শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পরিবার নিয়ে ঘুড়ি উৎসব উপভোগ করলেন আ’লীগ নেতা ডাবলু

পরিবার নিয়ে ঘুড়ি উৎসব উপভোগ করলেন আ’লীগ নেতা ডাবলু

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে রাজশাহী ক্রিকেট একাডেমির আয়োজনে এবং রাজশাহী ক্লেমনের সহযোগিতায় দুই দিনব্যাপী ঘুড়ি উৎসব স্ব-পরিবারে উপভোগ করলেন রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ শুক্রবার নগরীর মুন্নুজান স্কুলের সামনে পদ্মার বালুচরে ঘুড়ি উৎসব অনুষ্ঠিত হয়। সেই ঘুড়ি উৎসব স্ব-পরিবারের সদস্যদের নিয়ে উপভোগ করেন এই আ’লীগ নেতা।

এমন একটি উৎসবের আয়োজন করার জন্য রাজশাহী ক্রিকেট একাডেমি ও রাজশাহী ক্লেমনকে ধন্যবাদ জানান ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার। 

মতিহার বার্তা ডট কম  ১৫ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply