শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে মোটরসাইকেল চোর দলের দুই সদস্য আটক

রাজশাহী নগরীতে মোটরসাইকেল চোর দলের দুই সদস্য আটক

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে মোটরসাইকেল চোর দলের দুই সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

আজ শনিবার কাশিয়াডাঙ্গা থানাধীন মোল্লাপাড়া লিলি হলের মোড় এলাকায় ইসমাইল নামের এক ব্যক্তির বাড়ীতে অভিযান চালিয়ে একটি ইন্ডিয়ান মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ, জেলার চককীর্তি কৃঞচন্দ্রপুর এলাকার মনিরুল ইসলাম ওরফে মালুর ছেলে মোঃ নাদিম আলী ওরফে সোহেল রানা (২২) ও রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন মোল্লাপাড়া এলাকার মোঃ সাকের আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন ওরফে রিপন(৩২)।

বিষয়টি নিশ্চিত করেন আরএমপি গোয়েন্দা শাখা’র সিনিঃ সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুল করিম। এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় একটি চুরি মামলা দায়ের হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম- ১৬ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply