রাসিক মেয়রকে সম্মাননা ক্রেস উপহার দিল যুবলীগ নেতা শফিক

রাসিক মেয়রকে সম্মাননা ক্রেস উপহার দিল যুবলীগ নেতা শফিক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর রুপকার, সবার প্রিয়, সফল মেয়র শহীদ এএইচএম কামারুজ্জামের সুযোগ্য সন্তান এএইচএম খায়রুজ্জামান লিটন আবারও বিপুল ভোটে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) মেয়র পদে নির্বাচিত হওয়ায় রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ শফিকুল ইসলাম শফিক তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

গত (১৩ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নগর ভবনে মেয়রের অফিস কক্ষে মোঃ শফিকুল ইসলাম শফিক তার পক্ষ থেকে মেয়রের হাতে একটি সম্মাননা ক্রেস তুলে দেন। এ সময় তার সাথে দলীয় কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মাননা ক্রেস গ্রহণ শেষে নগরীর উন্নয়নে যুবলীগের নেতা-কর্মীদের সহযোগীতা কামনা করে মেয়র বলেন, রাজশাহী নগরীকে অধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে।

ইতিমধ্যে নগরীর শিরোইল বাসস্ট্যান্ড থেকে তালাইমারী ট্রাফিক মোড় চত্বর পর্যন্ত খান খন্দনে ভরা রাস্তাটির মেরামতের কাজ সম্পন্ন হয়েছে। এতে নগরীর মানুষের দির্ঘ দিনের দূর্ভোগ শেষ হয়েছে। জনমনে শান্তি আর স্বস্তি ফিরে এসেছে।

খড়খড়ি বাইপাস থেকে কাজলা অক্ট্রয় মোড় পর্যন্ত ফ্লাইওভারের কাজ দ্রুতগতিতে চলছে এবং খুব শিঘ্রই তা সম্পন্ন হবে বলেও তিনি উল্লেখ করেন। এছাড়াও নগরীর উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে মেয়র বলেন, এমন একটি সময় আসবে যখন দেশের বাইরে থেকে রাজশাহী শহর দেখতে পর্যটক আসবে।

পরিশেষে পূণরায় মেয়র পদে নির্বাচিত করা জন্য দলীয় নেতাকর্মী ও নগরবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞাতা প্রকাশ করেন । এ সময় রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ শফিকুল ইসলাম শফিক সকল প্রকার কার্যক্রমে মেয়রের পাশে থাকার পাশাপাশি তার দেখানো পথে চলার অঙ্গিকার করেন।

মতিহার বার্তা ডট কম  ১৬  ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *