শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
চাকরিচ্যুতের ভয় দেখিয়ে এনজিওকর্মীকে ধর্ষণের চেষ্টা থানায় অভিয়োগ

চাকরিচ্যুতের ভয় দেখিয়ে এনজিওকর্মীকে ধর্ষণের চেষ্টা থানায় অভিয়োগ

 

মতিহার বার্তা ডেস্ক : কক্সবাজারের উখিয়ায় চাকরি থেকে ছাঁটাইয়ের ভয় দেখিয়ে এক উপজাতি এনজিওকর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার উখিয়া থানায় ওই নারী ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের (রিক) কর্মকর্তা সলিম উল্লাহর বিরুদ্ধে।

সলিম উল্লাহ উপজেলার রত্নাপালং ইউনিয়নের বিশ্ব খাদ্য সংস্থার অর্থায়নে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের (রিক) ইএফএসএন প্রকল্পের অফিসের উপজেলা ট্রেনিং এন্ড মনিটরিং অফিসার হিসেবে কর্মরত।

ওই নারী এনজিওকর্মী জানান, গত ২ মাস ধরে সলিম উল্লাহ উখিয়ার কোটবাজার ঝাউতলা রোডের গুলশান ভিলায় একাধিকবার তাকে ধর্ষণের চেষ্টা করে।

তিনি জানান, চাকরিচ্যুত করার ভয় দেখিয়ে সলিম উল্লাহ অফিসে একা পেলে ধর্ষনের চেষ্টা করেন। চাকরি হারানোর ভয়ে এতদিন তিনি মুখ বুজে সহ্য করছিলেন। কিন্তু সম্প্রতি তার আচরণ ভয়ঙ্কর আকার ধারণ করেছে। তিনি কর্মস্থল ও কর্মস্থলের বাইরে ধর্ষণ আতঙ্কে রয়েছেন।

ওই নারীকর্মী জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগ থানায় দেয়ার পর থেকে সলিম উল্লাহ ও তার সহযোগীরা তাকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাচ্ছে। চাকরি থেকে ছাঁটাই করার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে সলিম উল্লাহ বলেন, তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সত্য কি মিথ্যা তা আইনিভাবে মোকাবেলা করা হবে।পরিবর্তন

মতিহার বার্তা ডট কম – ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *