শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
চাকরিচ্যুতের ভয় দেখিয়ে এনজিওকর্মীকে ধর্ষণের চেষ্টা থানায় অভিয়োগ

চাকরিচ্যুতের ভয় দেখিয়ে এনজিওকর্মীকে ধর্ষণের চেষ্টা থানায় অভিয়োগ

 

মতিহার বার্তা ডেস্ক : কক্সবাজারের উখিয়ায় চাকরি থেকে ছাঁটাইয়ের ভয় দেখিয়ে এক উপজাতি এনজিওকর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার উখিয়া থানায় ওই নারী ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের (রিক) কর্মকর্তা সলিম উল্লাহর বিরুদ্ধে।

সলিম উল্লাহ উপজেলার রত্নাপালং ইউনিয়নের বিশ্ব খাদ্য সংস্থার অর্থায়নে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের (রিক) ইএফএসএন প্রকল্পের অফিসের উপজেলা ট্রেনিং এন্ড মনিটরিং অফিসার হিসেবে কর্মরত।

ওই নারী এনজিওকর্মী জানান, গত ২ মাস ধরে সলিম উল্লাহ উখিয়ার কোটবাজার ঝাউতলা রোডের গুলশান ভিলায় একাধিকবার তাকে ধর্ষণের চেষ্টা করে।

তিনি জানান, চাকরিচ্যুত করার ভয় দেখিয়ে সলিম উল্লাহ অফিসে একা পেলে ধর্ষনের চেষ্টা করেন। চাকরি হারানোর ভয়ে এতদিন তিনি মুখ বুজে সহ্য করছিলেন। কিন্তু সম্প্রতি তার আচরণ ভয়ঙ্কর আকার ধারণ করেছে। তিনি কর্মস্থল ও কর্মস্থলের বাইরে ধর্ষণ আতঙ্কে রয়েছেন।

ওই নারীকর্মী জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগ থানায় দেয়ার পর থেকে সলিম উল্লাহ ও তার সহযোগীরা তাকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাচ্ছে। চাকরি থেকে ছাঁটাই করার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে সলিম উল্লাহ বলেন, তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সত্য কি মিথ্যা তা আইনিভাবে মোকাবেলা করা হবে।পরিবর্তন

মতিহার বার্তা ডট কম – ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply