শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
পিরোজপুরে ব্রিটিশ পিলার সহ ৫ প্রতারক আটক

পিরোজপুরে ব্রিটিশ পিলার সহ ৫ প্রতারক আটক

মতিহার বার্তা ডেস্ক : পিরোজপুরের স্বরুপকাঠী থানা পুলিশ শনিবার রাতে উপজেলার গুয়ারেখা ইউনিয়নের বিশাল এলাকা থেকে ব্রিটিশ সীমানা পিলার বিক্রির সময় ৫ প্রতারককে আটক করেছে।

আটককৃতরা হল মাহাবুবুল আলম, একলাছুর রহমান, জাহিদুল ইসলাম, রাসেদ খান ও জামাল ফকির। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৫/৬ জন প্রতারক পালিয়ে যায়। স্বরুপকাঠী থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানাযায়, ব্রিটিশ সীমানা পিলার বিক্রি করছে এ খবরে শনিবার রাতে গুয়ারেখা ইউনিয়নের বিশাল এলাকার জামাল ব্রীজের কাছে স্বরুপকাঠী থানার উপ-পরিদর্শক দিলীপ কুমার ও সহকারী উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হলেও আরো ৫/৬ জন প্রতারক পালিয়ে যায়।

স্বরুপকাঠী থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান, পিলারটির গায়ে ব্রিটিশ ইষ্ট ইন্ডিয়া কোম্পানী লেখা। এটি ৩২ইঞ্চি লম্বা ও ২৩ ইঞ্চি চওড়া। আটককৃতদের রবিবার দুপুরে পিরোজপুর আদালতে প্রেরন করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন গোয়েন্দা কর্মকর্তা জানান, প্রচার আছে সীমানা পিলারের মধ্যে একটি উচ্চ ক্ষমতা সম্পন ম্যাগনেট রয়েছে। যাহা অতিমুল্যবান। পারমানবিক চুল্লিতে এটি ব্যবহৃত হয়। পাচারকারীরা এগুলো সংগ্রহ করে বিভিন্ন দেশে পাচার করে।সময়ের কন্ঠস্বর

মতিহার বার্তা ডট কম – ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *