শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পিরোজপুরে ব্রিটিশ পিলার সহ ৫ প্রতারক আটক

পিরোজপুরে ব্রিটিশ পিলার সহ ৫ প্রতারক আটক

মতিহার বার্তা ডেস্ক : পিরোজপুরের স্বরুপকাঠী থানা পুলিশ শনিবার রাতে উপজেলার গুয়ারেখা ইউনিয়নের বিশাল এলাকা থেকে ব্রিটিশ সীমানা পিলার বিক্রির সময় ৫ প্রতারককে আটক করেছে।

আটককৃতরা হল মাহাবুবুল আলম, একলাছুর রহমান, জাহিদুল ইসলাম, রাসেদ খান ও জামাল ফকির। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৫/৬ জন প্রতারক পালিয়ে যায়। স্বরুপকাঠী থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানাযায়, ব্রিটিশ সীমানা পিলার বিক্রি করছে এ খবরে শনিবার রাতে গুয়ারেখা ইউনিয়নের বিশাল এলাকার জামাল ব্রীজের কাছে স্বরুপকাঠী থানার উপ-পরিদর্শক দিলীপ কুমার ও সহকারী উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হলেও আরো ৫/৬ জন প্রতারক পালিয়ে যায়।

স্বরুপকাঠী থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান, পিলারটির গায়ে ব্রিটিশ ইষ্ট ইন্ডিয়া কোম্পানী লেখা। এটি ৩২ইঞ্চি লম্বা ও ২৩ ইঞ্চি চওড়া। আটককৃতদের রবিবার দুপুরে পিরোজপুর আদালতে প্রেরন করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন গোয়েন্দা কর্মকর্তা জানান, প্রচার আছে সীমানা পিলারের মধ্যে একটি উচ্চ ক্ষমতা সম্পন ম্যাগনেট রয়েছে। যাহা অতিমুল্যবান। পারমানবিক চুল্লিতে এটি ব্যবহৃত হয়। পাচারকারীরা এগুলো সংগ্রহ করে বিভিন্ন দেশে পাচার করে।সময়ের কন্ঠস্বর

মতিহার বার্তা ডট কম – ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply