শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাড়ির ছাদে থাকা অ্যান্টেনার উপর পাইথন কামড়ে ধরল পাখিটিকে !

বাড়ির ছাদে থাকা অ্যান্টেনার উপর পাইথন কামড়ে ধরল পাখিটিকে !

আন্তর্জাতিক ডেস্ক : পাখিকে খাচ্ছে অ্যান্টেনায় থাকা পাইথন। বাড়ির ছাদে থাকা অ্যান্টেনার উপর উড়ে এসে বসল পাখি। একটু এ দিক ও দিক দেখার আগেই অ্যান্টেনার গায়ে লুকিয়ে থাকা একটি পাইথন কামড়ে ধরল পাখিটির মাথা।

তারপর পাখিটির মাথা কামড়ে ধরা অবস্থাতেই অ্যান্টেনায় ঝুলছে পাইথনটি। এই অবস্থাতেই দেড় ঘণ্টা ধরে গোটা পাখিটিকে খেয়ে ফেলল পাইথন।

ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিয়োটি আপলোড করেছেন ক্যাথি বেল নামের এক অস্ট্রেলীয় মহিলা।

তাঁর বাড়ির ছাদের অ্যান্টেনাতেই ঘটেছে এই ঘটনা। সিসিটিভির ফুটেজ থেকে হাড় হিম করা এই ঘটনা দেখতে পান ক্যাথি। তারপরই এই ভিডিও পাইথন আর কুরারোংয়ের এই ভিডিও দেখে ভয় পেয়ে যাবেন আপনি তিনি আপলোড করেন।

প্রথমবার এই ভিডিও দেখার সময় কী অনুভূতি হয়েছিল? অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমকে এই প্রশ্নের জবাবে ক্যাথি বলেছেন, “ফুটেজে এই দৃশ্য ভেসে উঠতেই চমকে সরে গিয়েছিলাম আমি। তারপর দেখলাম অ্যান্টেনায় থাকা পাইথন কী ভাবে খেয়ে ফেলল কুরারোং পাখিটিকে।”

মতিহার বার্তা ডট কম – ২৩ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply