শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এসএম বিশাল :  রাজশাহী নগরীতে ৩০ বোতল ফেন্সিডিলসহ একাধীক মাদক মামলার আসামী ও শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ কামরুল (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার বিকেল ৩টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে আটক করে ওয়ারেন্ট অফিসার এসআই বশির ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী কামরুল ওই এলাকার আশকানের ছেলে।

জানতে চাইলে এসআই বশির জানান, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী কামরুলকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৩ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply