শিরোনাম :
গোদাগাড়ীতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করার পর মামলা হলো ২০ গ্রামের!

গোদাগাড়ীতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করার পর মামলা হলো ২০ গ্রামের!

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী গোদাগাড়ির ডাইংপাড়া ন্যাশনাল ট্রভেলস বাস কাউন্টারের সামনে থেকে গত শনিবার  ২০০ গ্রাম হেরোইনসহ রবিউল (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে গোদাগাড়ি থানা পুলিশ।

অভিযোগ উঠেছে, তাকে গত  শনিবার  (,২৩ শে ফেব্রুয়ারি)সকাল ১০ ঘটিকায় ডাইংপাড়া  এলাকা থেকে এস,আই রাসেল,ওসির ড্রাইভার সিদ্দিকসহ তার কয়েকজন পুলিশ সদস্য নিয়ে আটক করেন। এ সময় তার দেহ তল্লাশি করে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করলে স্থানীয় লোকজন সেখানে ভিড় করেন।

তবে গ্রেপ্তারকালে যে পরিমাণ হেরোইন উদ্ধার করা হয় তার নামেমাত্র জব্দ হিসেবে দেখানো হয়েছে। এতে পুলিশের দ্বিমুখী বানিজ্য ও হেরোইন গায়েবসহ নানা প্রশ্নের উদ্ভব হয়েছে স্থানীয়দের মাঝে। অভিযোগের কিছু সত্যতাও মিলেছে অনুসন্ধানে।

কিন্তু অবাক করা কান্ড হলো এই যে, সেই দিনি আটককৃত মাদক ব্যবসায়ী রবিউলকে ২০০ গ্রাম হেরোইনসহ আটক করলেও ২০ গ্রাম হেরোইনের মামলা দিয়ে জেল-হাজতে প্রেরণ করেন  এস,আই রাসেল।

এ বিষয়ে এস,আই রাসেলের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমি,মাদক ব্যবসায়ী রবিউলের দুই পায়ের দুই স্যান্ডেলের ভিতর থেকে একটি করে দুটি মোট ২০ গ্রামে হেরোইনসহ তাকে  আটক করেছি।

এবং সে ঘটনা সকলেই অবগত আছেন।এবং শেষ মেষ এই প্রতিবেদকের প্রশ্নে থতমত খেয়ে থানায় বিস্তারিত জানার জন্য ডেকে ফোন রেখে দেন।এদিকে ওই থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাংগিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদক আটক এ বিষয়টি আমি যাস্ট শুনেছি যে এস,আই রাসেল,২০ গ্রাম হেরোইন সহ রবিউল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে মাদকের মামলা দিয়ে জেল-হাজতে প্রেরণ করেছেন।

তবে ওসি  তার কথা সংবাদে উল্লেখ না করারও অনুরোধ জানান এপ্রতিবেদকের নিকট।প্রত্যাক্ষদর্শীরা বলেন হিরোইন গুলো দুইটি মোটা মোটা স্যান্ডেলের মধ্যে রাখা ছিলো যা অনেক খানি হবে ২০ গ্রাম হওয়ার প্রশ্নই আসেনা ।

এস,আই রাসেলের এমন কর্মকান্ডে ক্ষুব্দ গোদাগাড়ী ডাইংপাড়ার প্রত্যাক্ষদর্শীরা। শুধু ক্ষুব্দ ই নন, বিনাপরাধে সাধারণ জনগন সহ মাদক ব্যবসায়ীদের অহেতুক আটক করে মোটা টাকার বিনিময়ে ছেড়ে দেন ওই এস,আই।

এমনও অভিযোগ করেন স্থানীয়রা।যেকারণে গোদাগাড়ী সহ আশ-পাশের গ্রামে দিন দিন মাদক ব্যবসায়ীদের সংখ্যা বেড়েই চলছে।আর মাদক সেবনে অকালে মৃত্যুর মুখে পতীত হচ্ছে যুবসমাজ।

মতিহার বার্তা ডট কম ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *