শিরোনাম :
বিমান ছিনতাইকারী পলাশের এফবি আইডিতে কিছু রহস্য

বিমান ছিনতাইকারী পলাশের এফবি আইডিতে কিছু রহস্য

মাহিবি জাহান। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত
মতিহার বার্তা ডেস্ক : চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টা করে ব্যর্থ হয়ে নিহত যুবকের পরিচয় শনাক্ত হওয়া গেছে। তার মো. পলাশ আহমেদ, বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাবের ক্রিমিনাল ডেটাবেজে (অপরাধী তথ্যভাণ্ডার) থাকা তথ্যানুযায়ী, নিহত যুবক পলাশের বাবার নাম পিয়ার জাহান সরদার লেখা আছে। তবে ফেসবুকে পলাশের ছবি দিয়ে একটি অ্যাকাউন্ট খোলা আছে। সেখানে তার নাম লেখা আছে মাহিবি জাহান।

ফেসবুক আইডিতে তার পরিচয়ে লেখা আছে- তিনি ব্রিটিশ এয়ারওয়েজের আইটি বিজনেস অ্যানালিস্ট। পড়ালেখা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে।

এই অ্যাকাউন্ট প্রকৃতই পলাশের কিনা সেটি তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে এই অ্যাকাউন্টে বিভিন্ন সময়ে পলাশের বেশ কিছু ছবি আপলোড করা আছে।

পলাশ ওই অ্যাকাউন্টে সর্বশেষ স্ট্যাটাস দেন রোববার দুপুর ১টা ৩ মিনিটে। সেখানে তিনি লেখেন- ‘ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে’।

এই অ্যাকাউন্টে জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী শিমলার সঙ্গে পলাশের অন্তরঙ্গ কয়েকটি ছবিও প্রকাশ করা হয়েছে। ছবিগুলোর ক্যাপশনে পলাশ সিমলাকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন।

উল্লেখ্য, বিমানের বোয়িং-৭৩৭ মডেলের ময়ূরপঙ্খি উড়োজাহাজটি (বিজি-১৪৭ ফ্লাইট) ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে রোববার বিকাল ৫টা ৫ মিনিটে ছেড়ে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল।

ঢাকা থেকে উড্ডয়নের পর পরই উড়োজাহাজটি ছিনতাইকারীর কবলে পড়ে। প্রায় আড়াই ঘণ্টার টান টান উত্তেজনার পর উড়োজাহাজ ছিনতাইচেষ্টার অবসান ঘটে।

পরে রোববার সন্ধ্যা ৭টা ২৪ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মাত্র ৮ মিনিটের কমান্ডো অভিযানে বিমান ছিনতাই চেষ্টাকারী অস্ত্রধারী যুবক নিহত হন।সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *