শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
এই ঘটনার জবাব দেওয়ার অধিকার পাকিস্তানের আছে পাকিস্তান জবাব দেবে পাক বিদেশমন্ত্রী

এই ঘটনার জবাব দেওয়ার অধিকার পাকিস্তানের আছে পাকিস্তান জবাব দেবে পাক বিদেশমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক :পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। ইসলামাবাদে, মঙ্গলবার।
পাকিস্তানকে চ্যালেঞ্জ জানানোর সাহস ভারতের না দেখানোই উচিত। এই ঘটনার জবাব দেওয়ার অধিকার পাকিস্তানের আছে। পাকিস্তান জবাব দেবে। মঙ্গলবার ভোর রাতে পাক-অধিকৃত কাশ্মীরে ভারতীয় বিমানবাহিনীর বোমাবর্ষণের পর সাংবাদিকদের এ কথা বললেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি।

সাংবাদিকদের সামনে আসার আগে এ দিন ইসলামাবাদে তাঁর দফতরের শীর্ষ কর্তাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে বসেন কুরেশি। সেই বৈঠকে কী কী আলোচনা হল, প্রধানমন্ত্রী ইমরান খানকে সেই সব জানাবেন পাক বিদেশমন্ত্রী। পাকিস্তানের এখন কী করণীয়, ভারতকে কী ভাবে জবাব দেওয়া হবে তা ওই বৈঠকেই চূড়ান্ত হবে বলে পাক বিদেশমন্ত্রকের একটি সূত্র জানিয়েছে।

ভারত পাক সম্পর্কের উত্থান পতন সম্পর্কে আপনি কতটা জানেন?

ইসলামাবাদে এ দিন কুরেশি বলেন, ‘‘ভারত যা করেছে, তা আন্তর্জাতিক নিয়ন্ত্রণরেখার লঙ্ঘন। এতে পাকিস্তানের নিরাপত্তা বিপদাপন্ন। আত্মরক্ষার অধিকার পাকিস্তানের রয়েছে। এই ঘটনার জবাব দেওয়ার সব রকমের অধিকার রয়েছে পাকিস্তানের। পাকিস্তান সেই জবাব দেবে।আনন্দবাজার

মতিহার বার্তা ডট কম ২৬ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply