শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিয়ে না করে সংসার, পিটিয়ে পুলিশে সোপর্দ

রাজশাহী নগরীতে বিয়ে না করে সংসার, পিটিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিয়ে না করে সংসার চালিয়ে যাচ্ছিলো আখি ও নজরুল নামের এক ব্যক্তি। পরে সেই ঘটনা জানাজানি হলে নজরুলের স্ত্রী রত্না লোকজন নিয়ে নজরুল ও আখি নামের ওই মহিলাকে পিটিয়ে মতিহার থানা পুলিশে সোপর্দ করেছে।

ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার নগরীর মতিহার থানাধিন পাওয়ার হাউজ পাড়ায়।

পুলিশের হেফাজতে থাকা আখি জানায়, গত অনুমানিক ৭দিন পূর্বে নজরুল বিয়ের প্রলোভন দেখিয়ে সাধুর মোড়ের একটি বাড়িতে ভাড়া ওঠে। পরে সেখানেই তারা বিয়ে না করে সংসার করতে থাকে। এদিকে এ ঘটনা নজরুলের স্ত্রী জানতে পেরে স্থানীয় লোকজন ও মহিলা নিয়ে গতকাল সোমবার দিবাগত রাতে নজরুল ও আখি উপর হামলা করে। এ সময় তারা আখিকে বে-ধড়ক পেটায়।

পরে আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে তাদের দু’জনকেই মতিহার থানা পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে মতিহার থানার মহিলা কন্সটেবল পূর্ণিমা জানায়, আখিকে সকাল ৮টার দিকে থানায় দিয়েছে স্থানীয়রা। তাকে মারধরও করেছে স্থানীয়রা।

জানতে চাইলে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান জানান, বিয়ে না করে সংসার করার অপরাধে লম্পট নজরুল ও আখি নামের এক ব্যক্তি ও মহিলাকে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। ওসি স্যার থানায় আসলে তাদের বিরুদ্ধে সিদ্ধান্ত নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম ২৬ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply