শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সীমান্তে বিএসএফ-এর গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃত্যু

সীমান্তে বিএসএফ-এর গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃত্যু

 

নিজেস্ব প্রতিবেদক : মুর্শিদাবাদের সীমান্তে বিএসএফ-এর গুলিতে এক বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

জানা গেছে, রাতের অন্ধকারে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার বইরাঘাট বিওপি ক্যাম্প এলাকায় সীমান্ত দিয়ে গরু পাচার চলছিল ৷ সেই সময়ে বিএসএফ-এর ৭৮ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানেরা বাঁধা দিতে গেলে ওই পাচারকারী আক্রমণ করতে আসে।

এরপরই তাঁদের পক্ষ থেকে গুলি চালানো হয়। গুলিতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই পাচারকারীর। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

গত ১৭ ফেব্রুয়ারির রাতে মহলদার পাড়ায় বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছিল এক বাংলাদেশীর। তারপর আবারও এই ঘটনা। আর ঠিক এখানেই প্রশ্ন উঠছে বিএসএফ-এর এত তৎপরতা সত্ত্বেও মুর্শিদাবাদের সীমান্তে গরু পাচারের চেষ্টা কিভাবে চলছে।

মতিহার বার্তা ডট কম ২৬ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply