শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
সীমান্তে বিএসএফ-এর গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃত্যু

সীমান্তে বিএসএফ-এর গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃত্যু

 

নিজেস্ব প্রতিবেদক : মুর্শিদাবাদের সীমান্তে বিএসএফ-এর গুলিতে এক বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

জানা গেছে, রাতের অন্ধকারে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার বইরাঘাট বিওপি ক্যাম্প এলাকায় সীমান্ত দিয়ে গরু পাচার চলছিল ৷ সেই সময়ে বিএসএফ-এর ৭৮ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানেরা বাঁধা দিতে গেলে ওই পাচারকারী আক্রমণ করতে আসে।

এরপরই তাঁদের পক্ষ থেকে গুলি চালানো হয়। গুলিতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই পাচারকারীর। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

গত ১৭ ফেব্রুয়ারির রাতে মহলদার পাড়ায় বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছিল এক বাংলাদেশীর। তারপর আবারও এই ঘটনা। আর ঠিক এখানেই প্রশ্ন উঠছে বিএসএফ-এর এত তৎপরতা সত্ত্বেও মুর্শিদাবাদের সীমান্তে গরু পাচারের চেষ্টা কিভাবে চলছে।

মতিহার বার্তা ডট কম ২৬ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *