শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে পূর্ব দ্বন্দ্বের জেরে দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজশাহী নগরীতে পূর্ব দ্বন্দ্বের জেরে দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরের রাণীবাজর এলাকায় পূর্ব দ্বন্দ্বের জেরে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় একটি দোকানও ভাঙচুর করা হয়।

খবর পেয়ে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। দুপক্ষই আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে মোল্লা অটো নামের একটি দোকানে গিয়ে হটাৎ হামলা করে ভাঙচুর করে স্থানীয় এক আওয়ামী লীগের নেতার সমর্থকরা।

খবর পেয়ে আরেক নেতার সমর্থকরা সেখানে উপস্থিত হলে দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে প্রথমে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। তবে উত্তেজনা বাড়তে থাকলে সেখানে ছুটে যান সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নিয়ে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ জানান, কয়েকদিন আগে গণকপাড়া এলাকায় বল কিনা নিয়ে দুই যুবকের হাতাহাতি হয়েছিল। এ নিয়ে সকালে মোল্লা অটোর সামনে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপুরে মোল্লা অটোতে হামলা করে ভঙচুর করলে দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

আগামী শুক্রবার মেয়র মহদয় দুপক্ষকে নিয়ে বসে মিমাংসা করবেন বলে ওসি জানান।

মতিহার বার্তা ডট কম – ২৬ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply