শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভারতের যুদ্ধবিমান ভূপাতিত করলো পাকিস্তান

ভারতের যুদ্ধবিমান ভূপাতিত করলো পাকিস্তান

আন্তর্জাতিক ডেস্ক : ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের আকাশসীমায় ভারতীয় বিমান বাহিনীর দুইটি যুদ্ধবিমান ভূপাতিত করে একজনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পাকিস্তান।

এ ঘটনায় দুই পাইলট ও এক বেসামরিক নাগরিক নিহত হয়েছেন বলে রয়টার্সকে জানিয়েছে ভারতীয় পুলিশ।

পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র আসিফ গফুর টুইটারে দেওয়া এক পোস্টে বলেছেন, আজ বুধবার সকালে সীমান্তের নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে ভারতে বিমান হামলা চালিয়েছে পাকিস্তান।

এর প্রতিক্রিয়ায় ভারতীয় বিমান বাহিনীও নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে। এ সময় পাকিস্তানের আকাশসীমায় দুটি ভারতীয় বিমানকে গুলি করে ভূপাতিত করা হয়।

দুই বিমানের একটি আজাদ কাশ্মিরে ভূপাতিত হয়। অন্যটি ভারতের দখলকৃত কাশ্মিরে গিয়ে ভূপাতিত হয়।

আসিফ গফুর জানান, ভারতীয় এক পাইলটকে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে ভারত বলেছে, অন্তত তিনটি পাকিস্তানি জঙ্গি বিমান আকাশসীমা লঙ্ঘন করে ভেতরে ঢোকার পর ভারতীয় বিমান বাহিনীর ‘তাড়া খেয়ে’ পালিয়ে গেছে।

এদিকে পাকিস্তানের প্রতিশোধমূলক হামলার আশঙ্কায় আজ বুধবার ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের প্রধান বিমানবন্দর বন্ধ করে দেওয়া হয়েছে।

রাজশাহীর সময় ডট কম –  ২৭  ফেব্রুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply