শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
চকবাজারে নিহতদের স্মরণে রাজশাহী নগরীতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

চকবাজারে নিহতদের স্মরণে রাজশাহী নগরীতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নি দুর্ঘটনায় নিহতদের স্মরণে রাজশাহী মহানগরীতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল ৫টার দিকে নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোড়ে হিউম্যান রাইটস লিগ্যাল এইড সোসাইটির কার্যালয়ে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

হিউম্যান রাইটস লিগ্যাল এইড সোসাইটির সভাপতি মোঃ মাহফুজুর রহমান তারেকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোসাইটির সহ-সভাপতি মোসাঃ সাইফুন নেসা, সাধারণ সম্পাদক মোঃ সালাম, সহ-সম্পাদক মোঃ নাজমুল ও দপ্তর সম্পাদক সাইদুর রহমান ইমন।

অন্যান্যদের মধ্যে, আঃ কাদের, মামুন, মিজানুর রহমান, আবু হায়াত খোকন, মোঃ ফরহাদ হোসেন, সোলাইমান, সোহান প্রমূখ উপস্থিত ছিলেন। সভাটির সার্বিক সহযোগিতায় ছিলেন, হিউম্যান রাইটস লিগ্যাল এইড সোসাইটির সাংগঠনিক সম্পাদক মোসাঃ জান্নাতুল ফেরদৌস সংগীতা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শুধু মানবাধিকার কর্মী হলে চলবে না, মানুষের অধিকার নিয়ে কাজ করতে হবে, দেশ ও মানব জাতির সেবায় এগিয়ে আসতে হবে। সেবার জন্য নিজের গুরুত্বপূর্ণ অবদান রাখতে হবে।

তিনি বলেন, সম্প্রতি সময়ে চকবাজারে অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের আত্মার শান্তি ও যারা পঙ্গুত্ব হয়েছেন তাদের দ্রুত সুস্থ্যতা কামনা করেন তিনি। সেই সাথে শোকা সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

সভা শেষে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে সকলের মঙ্গল জীবন কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, ঘোষ মাহাল জামে মসজিদের পেশ ইমাম মোঃ রহমতুল্লাহ্।

মতিহার বার্ত া ডট কম – ২৭ ফেব্রুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *