শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চকবাজারে নিহতদের স্মরণে রাজশাহী নগরীতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

চকবাজারে নিহতদের স্মরণে রাজশাহী নগরীতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নি দুর্ঘটনায় নিহতদের স্মরণে রাজশাহী মহানগরীতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল ৫টার দিকে নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোড়ে হিউম্যান রাইটস লিগ্যাল এইড সোসাইটির কার্যালয়ে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

হিউম্যান রাইটস লিগ্যাল এইড সোসাইটির সভাপতি মোঃ মাহফুজুর রহমান তারেকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোসাইটির সহ-সভাপতি মোসাঃ সাইফুন নেসা, সাধারণ সম্পাদক মোঃ সালাম, সহ-সম্পাদক মোঃ নাজমুল ও দপ্তর সম্পাদক সাইদুর রহমান ইমন।

অন্যান্যদের মধ্যে, আঃ কাদের, মামুন, মিজানুর রহমান, আবু হায়াত খোকন, মোঃ ফরহাদ হোসেন, সোলাইমান, সোহান প্রমূখ উপস্থিত ছিলেন। সভাটির সার্বিক সহযোগিতায় ছিলেন, হিউম্যান রাইটস লিগ্যাল এইড সোসাইটির সাংগঠনিক সম্পাদক মোসাঃ জান্নাতুল ফেরদৌস সংগীতা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শুধু মানবাধিকার কর্মী হলে চলবে না, মানুষের অধিকার নিয়ে কাজ করতে হবে, দেশ ও মানব জাতির সেবায় এগিয়ে আসতে হবে। সেবার জন্য নিজের গুরুত্বপূর্ণ অবদান রাখতে হবে।

তিনি বলেন, সম্প্রতি সময়ে চকবাজারে অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের আত্মার শান্তি ও যারা পঙ্গুত্ব হয়েছেন তাদের দ্রুত সুস্থ্যতা কামনা করেন তিনি। সেই সাথে শোকা সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

সভা শেষে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে সকলের মঙ্গল জীবন কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, ঘোষ মাহাল জামে মসজিদের পেশ ইমাম মোঃ রহমতুল্লাহ্।

মতিহার বার্ত া ডট কম – ২৭ ফেব্রুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply