শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়া প্রেমী : ডাবলু সরকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়া প্রেমী : ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার বলেন, প্রধানমন্ত্রী একজন ক্রীড়াপ্রেমী মানুষ। তিনি খেলাধুলার উন্নয়নে সব সময় সহযোগীতা করে আসছেন। প্রধানমন্ত্রী বিশ্বাস করেন একজন খেলোয়াড়ের কারনেই দেশের পরিচিতি লাভ করা যায়।

তিনি বলেন, বর্তমান সময়ের ছেলেমেয়েরা বাইরের দেশের একজন খ্যাতিমান খেলোয়াড়কে এক নামে চেনে এবং সেই খেলোয়াড় কোন দেশের সাথে সাথে সেই দেশের নাম বলে দিতে পারে। কিন্তু বর্তমান সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম জানতে চাইলে অনেকেই সঠিকভাবে বলতে পারেনা। তাই তোমাদের বলবো আমাদের এই বাংলাদেশকে বিশ্বের বুকে যে ব্যক্তিটি শীর্ষে পৌছে দিয়েছে সেই ব্যক্তি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে তোমরা মনে রাখবে এবং তার পিতার স্বপ্ন সোনার বাংলা দ্রুত গড়ার জন্য সব সময় দোয়া করবে।

ডাবলু সরকার আরো বলেন, তোমরাও মনোযোগ দিয়ে খেলাধুলা করে ভালো খেলোয়াড় হয়ে দেশের নাম এবং তোমাদের ভবিসৎ উজ্জ্বল করো। ভালো খেলোয়াড়দের যেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে হাতে রান্না করে খাওয়ান। একদিন ঠিক তোমরাও খেতে পারবে। শুধু তোমাদের প্রতি আমার অনুরোধ মাদক থেকে বিরত থাকবে, সময়মত নামাজ পড়বে তাহলেই একদিন মানুষের মত মানুষ হতে পারবে।

আজ বুধবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার অর্থায়নে ও জেলা এ্যাথলেটিক সমিতির পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

৩৫টি ক্লাবের প্রায় ৩০০জন প্রতিযোগি নিয়ে জেলা এ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ৮০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন ও এ্যাপোলো ক্রিকেট ক্লাব ৪৩ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে।

এদিকে, সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রেজাউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম-সম্পাক(প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সম্পাদক মোঃ লুৎফর রহমান বাবু।

এ সময় নির্বাহী সদস্য এস এম আরিফ রতন, এ কেএম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম,বযস ভিত্তিক ক্রিকেট সম্পাদক মোঃ ফারুক উদ্দিন, দাবা সমিতির সভাপতি শেখ মনিরুল ইসলাম আলমগীরসহ অন্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক প্রশাসন খায়রুল আলম ফরহাদ, নির্বাহী সদস্য কেএম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, বয়স ভিত্তিক ক্রিকেট সম্পাদক ফারুক উদ্দিন। পুরস্কার বিতরনী অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সম্পাদক মোঃ লুৎফর রহমান বাবু। 

রাজশাহীর সময় ডট কম – ২৭ ফেব্রুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply