শিরোনাম :
দেশকে ICU-তে পাঠিয়ে দেবে মহাজোট: মোদী

দেশকে ICU-তে পাঠিয়ে দেবে মহাজোট: মোদী

আন্তর্জাতিক ডেস্ক : বিরোধীদের মহাজোটকে ফের কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের প্রায় সকল অবিজেপি দলের জোটকে প্রথম থেকেই ভেজাল বলে আছিলেন তিনি।

বৃহস্পতিবার মহাজোটকে কটাক্ষ করতে আরও একধাপ এগিয়ে গিয়েছেন মোদী। অবিজেপি মহাজোট সমগ্র দেশকে ইনটেনসিভ কেয়ার ইউনিট বা আইসিইউ-তে পাঠিয়ে দেবে বলেও দাবি করেছেন প্রধানমন্ত্রী।

গত কয়েক সপ্তাহ ধরে প্রায়ই ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তের বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বকব্য রাখেন। ইতিমধ্যেই এক কোটি বেশি কর্মীদের উদ্দেশ্যে প্রায় ১৫ হাজার কেন্দ্র থেকে বক্তব্য দিয়েছেন মোদী। যা একটা বিশ্বরেকর্ড বলে দাবি করে বিজেপি শিবির।

অটল বিহারী বাজপায়ীর জমানাকে স্বাধীন ভারতের স্বর্ণযুগ বলে দাবি করেন অনেক বিজেপি নেতা। একই সুর শোনা যায় অন্যান্য দলের নেতাদের মুখেও।

তবে ২০০৪ সালে চতুর্দশ লোকসভা নির্বাচনে পরাস্ত হয় এনডিএ জোট। সরকার গঠন করে কংগ্রেস পরিচালিত ইউপিএ। এরপরে ২০০৯ সালেও কেন্দ্রের ক্ষমতা দখল করে নেয় ইউপিএ জোট।

২০০৪ সালের মতো যেন আর না হয় সেই বিষয়ে দলীয় কর্মীদের সতর্ক করে দিয়েছেন মোদী। তিনি বলেছেন, “২০০৪ সালের মতো ভুল যেন আর না হয়ে যায়। তাহলে উন্নয়ন বিপন্ন হয়ে পড়বে।

দুর্নীতি মাথাচাড়া দিয়ে উঠবে এবং অসাধু ব্যক্তিদ্র পকেট ফুলবে।” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “২০১৪ সালের ভোট হয়েছিল মানুষের সাধারণ চাহিদ পূরণের জন্য। যা পূরণ হয়েছে। ২০১৯ সালের ভোট হবে মাউষের আকঙ্খা পূরণের জন্য।”

বিজেপির বুথ স্তরের কর্মীদের উদ্দেশ্যে বক্তব্যের শেষে নরেন্দ্র মোদী বলেন, “ভারতে সবাই একসঙ্গে দাঁড়ায়, একসঙ্গে কাজ করে, একসঙ্গে এগিয়ে চলে, একসঙ্গে লড়াই করে এবং একসঙ্গে জয়লাভ করে।”

এদিন বক্তব্য রাখার সময়ে আগের মতোই অবিজেপি ২১টি রাজনৈতিক দলের মহাজোটকে ‘মহা ভেজাল’ বলে কটাক্ষ করেছেন নরেন্দ্র মোদী। গত বুধবারেই দিল্লিতে ২১টি রাজনৈতিক দলের শীর্ষনেতারা বৈঠক করেছেন। বৈঠক শেষে সকলের পক্ষ থেকে যৌথ বিবৃতি সাংবাদিকদের সামনে তুলে ধরেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।সূত্র:কলকাতা ২৪x৭

মতিহার বার্তা ডট কম ২৮ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *