শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
তানোর উপজেলায় আ.লীগের প্রার্থীর পক্ষে কাজ করায় ওসি প্রত্যাহার

তানোর উপজেলায় আ.লীগের প্রার্থীর পক্ষে কাজ করায় ওসি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীর তানোর উপজেলায় আওয়ামীলীগের চেয়াম্যান প্রার্থীর হয়ে কাজ করায় ওসি রেজাউল ইসলামকেও প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

অভিযোগ উঠেছে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নার পক্ষে কাজ করছেন।

এদিকে, তার বিরুদ্ধে অভিযোগ উঠার পর বুধবার বিকেলে তাঁকে প্রত্যাহার করে নেওয়া হয় বলে নিশ্চিত করেছেন রাজশাহী পুলিশ সুপার শহিদুল ইসলাম।

তিনি বলেন, তানোর থানার ওসির বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি একজন প্রার্থীর হয়ে কাজ করছেন। এ অভিযোগে তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

তানোরের উপজেলা চেয়ারম্যান পদে ওয়াকার্স পার্টির মনোনীত প্রার্থী শরিফুল ইসলামের ভাই গোলাম রাব্বানী অভিযোগ করে বলেন, এমপি তানোরের ভোটারদের নানাভাবে ভয়ভীতি দেখিয়েছে।

তিনি এলাকায় সোডাউনের ঘোষণা দিয়েছিলেন। আবার এমপির কথামতো তানোরের ওসি আমাদের প্রার্থীর বিপক্ষে কাজ করছিলেন। এমপি নির্বাচনী পরিবেশ সম্পূর্ণভাবে বিনিষ্ট করার চেষ্টা করছেন।’

মতিহার বার্তা ডট কম ২৮ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply