শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
মহানগরীর মতিহার থানার ওসি সস্ত্রীক কোভিড আক্রান্ত

মহানগরীর মতিহার থানার ওসি সস্ত্রীক কোভিড আক্রান্ত

মহানগরীর মতিহার থানার ওসি সস্ত্রীক কোভিড আক্রান্ত
মহানগরীর মতিহার থানার ওসি সস্ত্রীক কোভিড আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসম সিদ্দিুকুর রহমানসহ তার স্ত্রী কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন।

রামেক হাসপাতালে তাদের নমুনা পরীক্ষা হলে গতকাল শুক্রবার (২০ নভেম্বর) কোভিড-১৯ পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস। তিনি জানান, মতিহার থানার দুইজন করোনা সনাক্ত হয়েছে। আসম সিদ্দিকুর রহমান (৪২) ও শাম্মী সুলতানা (৩৫)। আক্রান্ত দুইজন মতিহার থানার ওসি ও তার স্ত্রী।

এর আগে করোনার উপসর্গ দেখা দিলে ওসিসহ তার স্ত্রী রামেক হাসপাতালে নমুনা দেন । শুক্রবার তাদের রিপোর্ট পজেটিভ আসে।

আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ওসি আসম সিদ্দিুকুর রহমান রামেক হাসপাতালে ভর্তি আছেন। তাদের শারীরিক অবস্থা ভালো। তার স্ত্রী নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

মতিহার বার্তা ডট কম: ২১ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply