শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
লক্ষ্মীপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে নিজ-ঘর থেকে রিতু আক্তার (১৪) নামে ৯ম শ্রেণী পড়ুয়ার এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২১ নভেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের জেলে গ্রাম থেকে নিহত রিতুর লাশ উদ্ধার করা হয়।
রিতু ভবানীগঞ্জ কারামতিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী ও জেলে গ্রামের রাজমিস্ত্রি রমজানের ছোট মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান,রিতু শারীরিক প্রতিবন্ধী। সকালের তার মা নামাজ পড়তে বলেন রিতুকে, সেই অভিমান করে ঘুম থেকে আর উঠেনি। তবে যখন তার মা প্রতিদিনের মতো ফজর নামাজ পড়ে হাটতে বের হন। কিছুক্ষণ পর ঘরে এসে দেখতে পান রিতু তার গলার ওড়না দিয়ে আড়ার সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে।
লক্ষ্মীপুর সদর (মডেল) থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ সোহেল রানা বলেন, সংবাদ পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে মৃত্যুর আসল কারণ।

মতিহার বার্তা ডট কম: ২১ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply