শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
লালপুরে জোর পুর্বক জামি দখল করে ঘর নির্মানের অভিযোগ

লালপুরে জোর পুর্বক জামি দখল করে ঘর নির্মানের অভিযোগ

নিজেস্ব প্রতিবেদক : নাটোরের বাগাতিপাড়া উপজেলা সংলগ্ন লালপুর উপজেলার সালামপুর গ্রামে জোরপুর্বক জমি দখল করে ঘর নির্মানের চেষ্টার অভিযোগ পাওয়াগেছে।

এঘটনায় আব্দুলপুর পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করেছে একই গ্রামের মৃত ডুমন আলীর ছেলে ভুক্তভুগি জেহের আলী।

লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, ছালমপুর গ্রামের ডুমন আলী ১৯৭১ সালে ক্রয় সুত্রে জমির মালিক হয়ে সালামপুর মৌজার ১২ শতাংশের কাত ০৬ শতাংশ জমি ভোগ দখলে আছে।

অপর দিকে সালামপুর গ্রামের হাঁরু খাঁ এর ছেলে লতিব উদ্দিন একই দাগের উত্তর আংশে ক্রয় সুত্রে তিন শতাংশ জমিতে বাড়ি নির্মান করে প্রায় ৬ বছর ধরে বসবাস করে আসছে।

হঠাৎ গত ২৯ জানুয়ারী জমির পশ্চিমাংশে রাস্তা সংলগ পুনরায় তিন শতাংশ জমি দখলের চেষ্টা করে।

বিষয়টি স্থানীয় ভাবে শালিশের মাধ্যমে কিছুদিন থেমে থাকলেও পুনরায় জোরপুর্বক ঘর নির্মানের চেষ্টা অব্যাহত রেখেছে লতিব উদ্দিন ওতার লোকজন ।

এতে বাধাঁ নিষেধ করলে লতিব উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন ভয়ভিতি প্রদানের অভিযোগ করেন জেহের আলী।

এব্যাপারে লতিব উদ্দিনের কাছে জানতে চাইলে, তিনি এব্যাপারে কোন কিছু বলতে রাজি হননি।

অপর দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে আব্দুলপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ আকবর আলী বলেন, জেহের আলীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে উভয় পক্ষকে জমির কাগজ পত্র নিয়ে ফাঁড়িতে ডাকা হয়।

কিন্তু লতিব উদ্দিন উপস্থিত না হওয়াই জেহের আলীকে আদালতের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply