শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
লালপুরে জোর পুর্বক জামি দখল করে ঘর নির্মানের অভিযোগ

লালপুরে জোর পুর্বক জামি দখল করে ঘর নির্মানের অভিযোগ

নিজেস্ব প্রতিবেদক : নাটোরের বাগাতিপাড়া উপজেলা সংলগ্ন লালপুর উপজেলার সালামপুর গ্রামে জোরপুর্বক জমি দখল করে ঘর নির্মানের চেষ্টার অভিযোগ পাওয়াগেছে।

এঘটনায় আব্দুলপুর পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করেছে একই গ্রামের মৃত ডুমন আলীর ছেলে ভুক্তভুগি জেহের আলী।

লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, ছালমপুর গ্রামের ডুমন আলী ১৯৭১ সালে ক্রয় সুত্রে জমির মালিক হয়ে সালামপুর মৌজার ১২ শতাংশের কাত ০৬ শতাংশ জমি ভোগ দখলে আছে।

অপর দিকে সালামপুর গ্রামের হাঁরু খাঁ এর ছেলে লতিব উদ্দিন একই দাগের উত্তর আংশে ক্রয় সুত্রে তিন শতাংশ জমিতে বাড়ি নির্মান করে প্রায় ৬ বছর ধরে বসবাস করে আসছে।

হঠাৎ গত ২৯ জানুয়ারী জমির পশ্চিমাংশে রাস্তা সংলগ পুনরায় তিন শতাংশ জমি দখলের চেষ্টা করে।

বিষয়টি স্থানীয় ভাবে শালিশের মাধ্যমে কিছুদিন থেমে থাকলেও পুনরায় জোরপুর্বক ঘর নির্মানের চেষ্টা অব্যাহত রেখেছে লতিব উদ্দিন ওতার লোকজন ।

এতে বাধাঁ নিষেধ করলে লতিব উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন ভয়ভিতি প্রদানের অভিযোগ করেন জেহের আলী।

এব্যাপারে লতিব উদ্দিনের কাছে জানতে চাইলে, তিনি এব্যাপারে কোন কিছু বলতে রাজি হননি।

অপর দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে আব্দুলপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ আকবর আলী বলেন, জেহের আলীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে উভয় পক্ষকে জমির কাগজ পত্র নিয়ে ফাঁড়িতে ডাকা হয়।

কিন্তু লতিব উদ্দিন উপস্থিত না হওয়াই জেহের আলীকে আদালতের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply