শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত

পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত

পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত
পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তারা দুজনেই নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন।

বুধবার নিজেই যুগান্তরকে টেলিফোন করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন। করোনা আক্রান্ত হওয়ার কারণে নাইজারে অনুষ্ঠেয় ওআইসির পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে পারেননি তিনি। আজ তার নাইজারের উদ্দেশে দেশছাড়ার কথা ছিল।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমার সিজনাল ফ্লু টাইপের সমস্যা দেখা দেয়। এ ছাড়া বিদেশ সফরের জন্য করোনার পরীক্ষার জন্য নমুনা দিই। পরে জানতে পারি করোনাভাইরাস পজিটিভ। এর পর থেকে আইসোলেশনে আছি। তবে আমি সুস্থ আছি।

তিনি জানান, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনও করোনা শনাক্ত হয়েছেন। তিনিও নিজ বাসায় আইসোলেশনে আছেন। এ ছাড়া পররাষ্ট্রমন্ত্রী ও সচিবের দফতরের কয়েকজন কর্মকর্তাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানান সচিব।

নাইজারে ওআইসির সদস্যভুক্ত দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগ দেয়ার কথা ছিল একে মোমেনের। আজ সকাল তার দেশছাড়ার কথা ছিল। করোনার কারণে তিনি দেশত্যাগ করতে পারেননি।

এর আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনা আক্রান্ত হন। তিনি এখনও আইসোলেশনে রয়েছেন।

মতিহার বার্তা ডট কম: ২৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply