শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত

পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত

পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত
পররাষ্ট্রমন্ত্রী ও সচিব করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তারা দুজনেই নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন।

বুধবার নিজেই যুগান্তরকে টেলিফোন করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন। করোনা আক্রান্ত হওয়ার কারণে নাইজারে অনুষ্ঠেয় ওআইসির পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে পারেননি তিনি। আজ তার নাইজারের উদ্দেশে দেশছাড়ার কথা ছিল।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমার সিজনাল ফ্লু টাইপের সমস্যা দেখা দেয়। এ ছাড়া বিদেশ সফরের জন্য করোনার পরীক্ষার জন্য নমুনা দিই। পরে জানতে পারি করোনাভাইরাস পজিটিভ। এর পর থেকে আইসোলেশনে আছি। তবে আমি সুস্থ আছি।

তিনি জানান, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনও করোনা শনাক্ত হয়েছেন। তিনিও নিজ বাসায় আইসোলেশনে আছেন। এ ছাড়া পররাষ্ট্রমন্ত্রী ও সচিবের দফতরের কয়েকজন কর্মকর্তাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানান সচিব।

নাইজারে ওআইসির সদস্যভুক্ত দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগ দেয়ার কথা ছিল একে মোমেনের। আজ সকাল তার দেশছাড়ার কথা ছিল। করোনার কারণে তিনি দেশত্যাগ করতে পারেননি।

এর আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনা আক্রান্ত হন। তিনি এখনও আইসোলেশনে রয়েছেন।

মতিহার বার্তা ডট কম: ২৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply