শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহীর বাঘায় গৃহবধুর আত্নহত্যা

রাজশাহীর বাঘায় গৃহবধুর আত্নহত্যা

রাজশাহীর বাঘায় গৃহবধুর আত্নহত্যা
রাজশাহীর বাঘায় গৃহবধুর আত্নহত্যা

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় জয়া রানী (৩২) নামের এক গৃহবধু আত্নহত্যা করেছে।

শনিবার সকাল ১০টার দিকে শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

জানা যায়, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর হিন্দুপাড়া গ্রামের অখিল কুমারের স্ত্রী জয়া রানী দীর্ঘদিন থেকে শ্বাসকষ্ট ও মাথার সমস্যায় ভূগছিলেন। এই সমস্যা সহ্য করতে না পেরে শনিবার সকালে পরিবারের লোকজনের অজান্তে নিজ ঘরের তীরের সাথে ওড়না দি‌য়ে গলায় ফাঁস দি‌য়ে সে আত্নহত্যা করে। পরে খবর পে‌য়ে পুলিশ লাশ উদ্ধার করে।

জয়া রানীর স্বামী জানান, এ‌দিন সকালের নাস্তা করে নিজের কাজে যায়। পরে জানতে পারি স্ত্রী আত্নহত্যা করেছে। আমার স্ত্রী অনেক দিন থেকে শ্বাসকষ্টে ভূগছিল। এছাড়া মাথার সমস্যাও ছিল। তাকে বিভিন্নস্থানে চিকিসা করেও ভাল হয়নি। হয়ত সে কার‌নেই সে আত্বহত‌্যা ক‌রে‌ছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত
কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ব‌লেন, এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ সৎ কার্যের অনুমতি দেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply