শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
ফাঁকা ঘরে কিশোরকে আটকে যৌনতায় মাতলেন গৃহবধূ

ফাঁকা ঘরে কিশোরকে আটকে যৌনতায় মাতলেন গৃহবধূ

ফাঁকা ঘরে কিশোরকে আটকে যৌনতায় মাতলেন গৃহবধূ
ফাঁকা ঘরে কিশোরকে আটকে যৌনতায় মাতলেন গৃহবধূ

অনলাইন ডেস্ক: এক কিশোরকে আটকে রেখে দিনের পর দিন যৌন নিগ্রহের অভিযোগ। ঘটনায় অভিযুক্ত এই মহিলা। ইতিমধ্যে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর আয়নাভারমে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। কি কারণে এই ঘটনা তা জানতে মহিলাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

গত ২৭ নভেম্বর থেকে ওই কিশোর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে পড়ে। তামিলনাড়ুর আয়নাভারমের বাসিন্দা ওই কিশোর। পরিবারের লোকজন হাজারো খোঁজাখুজির পরেও কোনও খোঁজ পায় না ওই কিশোরের।

এরপরেই হঠাত করে একদিন পরিবার জানতে পারে ওই এলাকারই এক গৃহবধূও নিখোঁজ। দুই ঘটনার সঙ্গে কোনও মিল রয়েছে কিনা তা খোঁজার চেষ্টা করেন পরিবারের সদস্যরা।

বেশ কিছু ক্ষেত্রে মিল পাওয়ার পরেই পুলিশকে জানানো হয়। ঘটনার তদন্তে নামেন পুলিশ আধিকারিকরা। বিভিন্ন সূত্র খুঁজতে খুঁজতে একটি বাড়ি থেকে ওই কিশোরকে উদ্ধার করে পুলিশ।

সেখানেই গ্রেফতার করা হয় ওই মহিলাকে। এরপরেই রীতিমত চখু চড়ক অবস্থা হয় পুলিশ আধিকারিকরা।

জানা যায়, ভুল বুঝিয়ে ওই কিশোরকে ওই বাড়িতে নিয়ে যায় ওই মহিলাই। এরপর সেখানে আটকে রেখে দিনের পর দিন ওই কিশোরের উপর চলে যৌন নির্জাতন।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলা আগে দু’বার বিয়েও করেছে। সেই সব বিয়ে বেশিদিন টেকেনি। তার দুই সন্তানও রয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply