শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধা ‘ পরিবারের দাবি হত্যা

গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধা ‘ পরিবারের দাবি হত্যা

 

মতিহার বার্তা ডেস্ক : গাজীপুর সি‌টি করপোরেশনের বাঘিয়া এলাকা থেকে মমতাজ বেগম (৫২) নামে এক শি‌ক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। মমতাজ খুলনা সিটি করপোরেশনের দৌলতপুর থানার মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার মো. আরঙ্গজেব খান দুলুর স্ত্রী এবং গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার মৃত বছির উদ্দিন সরকারের মেয়ে।

শ‌নিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

পু‌লিশ ও এলাকাবাসী জানায়, ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকায় প‌রিবারসহ ভাড়া থাকতেন মমতাজ। ‌তিনি পূর্ব নাখালপাড়া হ‌লি মডেল কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা ছিলেন। শুক্রবার (১ মার্চ) ‌বিকেলে ঢাকা থেকে গাজীপুরের বাবার বাড়িতে বা‌ঘিয়া এলাকায় বাবার বা‌ড়ি যাওয়ার উদ্দেশে বের হন মমতাজ।

সকালে বা‌ঘিয়া এলাকায় এক‌টি প‌রিত্যক্ত বা‌ড়ির সীমানা প্রাচীরের ভিতর মমতাজের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পু‌লিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এমদাদ হোসেন গণমাধ্যমকে জানান, সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে‌ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর কারণ জানা যায়‌নি। নিহতের মাথায় আঘাতের চিহ্ন ও গলায় দাগ রয়েছে বলেও জানান ওসি এমদাদ।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply