শিরোনাম :
গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধা ‘ পরিবারের দাবি হত্যা

গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধা ‘ পরিবারের দাবি হত্যা

 

মতিহার বার্তা ডেস্ক : গাজীপুর সি‌টি করপোরেশনের বাঘিয়া এলাকা থেকে মমতাজ বেগম (৫২) নামে এক শি‌ক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। মমতাজ খুলনা সিটি করপোরেশনের দৌলতপুর থানার মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার মো. আরঙ্গজেব খান দুলুর স্ত্রী এবং গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার মৃত বছির উদ্দিন সরকারের মেয়ে।

শ‌নিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

পু‌লিশ ও এলাকাবাসী জানায়, ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকায় প‌রিবারসহ ভাড়া থাকতেন মমতাজ। ‌তিনি পূর্ব নাখালপাড়া হ‌লি মডেল কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা ছিলেন। শুক্রবার (১ মার্চ) ‌বিকেলে ঢাকা থেকে গাজীপুরের বাবার বাড়িতে বা‌ঘিয়া এলাকায় বাবার বা‌ড়ি যাওয়ার উদ্দেশে বের হন মমতাজ।

সকালে বা‌ঘিয়া এলাকায় এক‌টি প‌রিত্যক্ত বা‌ড়ির সীমানা প্রাচীরের ভিতর মমতাজের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পু‌লিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এমদাদ হোসেন গণমাধ্যমকে জানান, সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে‌ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর কারণ জানা যায়‌নি। নিহতের মাথায় আঘাতের চিহ্ন ও গলায় দাগ রয়েছে বলেও জানান ওসি এমদাদ।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *