শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
মতিহারে ওয়ারেন্ট ভুক্ত আসামী আক্কাস আলী গ্রেফতার

মতিহারে ওয়ারেন্ট ভুক্ত আসামী আক্কাস আলী গ্রেফতার

মতিহারে ওয়ারেন্ট ভুক্ত আসামী আক্কাস আলী গ্রেফতার
ওয়ারেন্ট ভুক্ত আসামী আক্কাস আলী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর খোজাপুরে মোঃ আক্কাস আলী (৬০) নামের এক ওয়ারেন্ট ভূক্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার রাত ৮টার দিকে নগরীর মতিহার থানাধিন খোজাপুর এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আক্কাস আলী ওই এলাকার মৃত আব্দুল আজিজ চৌধুরীর ছেলে।

এসআই সাহাবুল জানায়, ১ লাখ ৫০ হাজার টাকা চেকেরে মামলার আসামী ছিলো আক্কাস আলী। ওই মামলায় বিজ্ঞ আদালত কতৃক কারাদন্ড হয় তার। পরে মহামান্য হাইকোর্টে আপিল করে জামিনে মুক্তি পান তিনি। দির্ঘ ১বছর পর সম্প্রতী মহামান্য হাইকোট ওই মামলায় সাবেক রায় ঘোষনা করেন। এবং রাজশাহীর আদালতে প্রয়োজনীয় কাগজপত্র পাঠায় বাদির এ্যাডভোকেট। এরপর হাইকোর্টের নির্দেশ অনুযায়ী অতিরিক্ত মহানগর দায়রা জর্জ আদালত, রাজশাহী তার গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

আজ বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে ওই গ্রেফতারী পরোয়ানা নগরীর মতিহার থানায় পাঠানো হয়। পরে তাকে রাত ৮টার দিকে গ্রেফতার করা হয়।

আগামীকাল বৃহস্পতিবার সকালে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান এসআই সাহাবুল।

মতিহার বার্তা ডট কম –০৯ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply