শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মানববন্ধন
বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মানববন্ধন

এসএম বিশাল: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননাকারীদের প্রতিহতের আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মেয়র বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা অবমাননা করেছে, তারা একাত্তরের পরাজিত শক্তি, মহান স্বাধীনতা বিরোধী, দেশ এবং জাতির শক্র। সকলে ঐকবদ্ধ হয়ে তাদের প্রতিহত করতে হবে। তাদের যেখানে পাওয়া যাবে গণধোলাই দিয়ে পুলিশ সোপর্দ করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে শনিবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় চেম্বার ভবনের সামনে রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

এফবিসিসিআই এর উদ্যোগে একযোগে বাংলাদেশের ৬৪টি জেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভার অংশ হিসেবে এই কর্মসূচি পালিত হয়।

সভায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বিগত দিনের জ্বালাও পোড়াও অরাজকতা আর এই ভাস্কর্য ভাঙা একই সুতোয় গাঁথা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নে বিশ্বের রোল মডেল হয়ে উঠছে তখন একটি অশুভ শক্তি পরিকল্পিত ভাবেদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত। ব্যবসায়ী মহলসহ সকল উন্নয়নকামী জনগণকে এদের প্রতিহত করার জন্য একযোগে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন। সভাপতির বক্তব্যে রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির মোঃ মনিরুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ধ্বংস করা মানে বাংলার ইতিহাসকে ধ্বংস করা। আমরা ব্যবসায়ী মহলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা করি এবং প্রতিবাদ জানাই।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা সকলেই এই ঘৃণ্য হীন কাজের তীব্র বিরোধীতা করে বক্তব্য প্রদান করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, পরিচালকবৃন্দ তৌরিদ আল মাসুদ, সাদরুল ইসলাম, শেখ মোঃ রেজাউর রহমান দুলাল, রিয়াজ আহমেদ খান, সুলতান মাহমুদ সুমন, আসাদুজ্জামান রবি, এস.এম আইয়ুব। মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রোজেটি নাজনীন, ওয়েব এর সভাপতি আঞ্জুমান আরা পারভীন লিপি, বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতির সভাপতি রিয়াজ আহমেদ খান, সাবেক পরিচালক এম. শরীফ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সচিব মহঃ গোলাম জাকির হোসেন এবং সহকারী সচিব মোঃ আব্দুল্লাহ আল ইয়াসিন ও সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ।

মতিহার বার্তা ডট কম: ১২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply