শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
প্রেম করে বিয়ের পর স্ত্রীকে হত্যা

প্রেম করে বিয়ের পর স্ত্রীকে হত্যা

মতিহার বার্তা ডেস্ক :প্রেম করে বিয়ের ছয় মাস না যেতেই যৌতুকের দায়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুমন মোল্যার বিরুদ্ধে।

শুক্রবার রাতে ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের চাঁদহাট গ্রামের সুমনের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তামান্না (১৯) নগরকান্দা উপজেলার চাঁদহাট গ্রামের মিলন মল্লিকের মেয়ে।

তামান্নার বাবা মিলন মল্লিক সাংবাদিকদের বলেন, আমি গরিব মানুষ, ভ্যান-রিকশা চালিয়ে সংসার চালাই। আমার মেয়ে তামান্নার বিয়ের পর ওদের তেমন কিছুই দিতে পারিনি। আর তাই সুমন মাঝেমধ্যেই যৌতুকের দাবিতে আমার মেয়েকে মারপিট করত।

আমি ওদেরকে যৌতুক দিতে না পারায় ওরা আমার মেয়ে তামান্নাকে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

স্থানীয়রা জানান, মাত্র ৬ মাস আগে প্রেমের টানে ঘর ছাড়ে তামান্না। কিন্তু কপালে সুখ লেখা ছিল না তামান্নার। বিয়ের পর থেকেই তামান্নার ওপর মাঝেমধ্যেই শারীরিক ও মানসিক নির্যাতন করত যৌতুক লোভী সুমন।

নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, তামান্নার লাশ সুমনের বাড়ির উঠান থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। তামান্নার বাবা মিলন মল্লিক বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।

ঘটনার পর থেকে তামান্নার স্বামী সুমন ও পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: যুগান্তর।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply