শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রেম করে বিয়ের পর স্ত্রীকে হত্যা

প্রেম করে বিয়ের পর স্ত্রীকে হত্যা

মতিহার বার্তা ডেস্ক :প্রেম করে বিয়ের ছয় মাস না যেতেই যৌতুকের দায়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুমন মোল্যার বিরুদ্ধে।

শুক্রবার রাতে ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের চাঁদহাট গ্রামের সুমনের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তামান্না (১৯) নগরকান্দা উপজেলার চাঁদহাট গ্রামের মিলন মল্লিকের মেয়ে।

তামান্নার বাবা মিলন মল্লিক সাংবাদিকদের বলেন, আমি গরিব মানুষ, ভ্যান-রিকশা চালিয়ে সংসার চালাই। আমার মেয়ে তামান্নার বিয়ের পর ওদের তেমন কিছুই দিতে পারিনি। আর তাই সুমন মাঝেমধ্যেই যৌতুকের দাবিতে আমার মেয়েকে মারপিট করত।

আমি ওদেরকে যৌতুক দিতে না পারায় ওরা আমার মেয়ে তামান্নাকে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

স্থানীয়রা জানান, মাত্র ৬ মাস আগে প্রেমের টানে ঘর ছাড়ে তামান্না। কিন্তু কপালে সুখ লেখা ছিল না তামান্নার। বিয়ের পর থেকেই তামান্নার ওপর মাঝেমধ্যেই শারীরিক ও মানসিক নির্যাতন করত যৌতুক লোভী সুমন।

নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, তামান্নার লাশ সুমনের বাড়ির উঠান থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। তামান্নার বাবা মিলন মল্লিক বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।

ঘটনার পর থেকে তামান্নার স্বামী সুমন ও পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: যুগান্তর।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply