শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় জলসা শুনে বাড়ি ফেরার পথে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

বাঘায় জলসা শুনে বাড়ি ফেরার পথে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

নিজেস্ব প্রতিবেদক :  ইসলামী জলসা শুনে বাড়ি ফেরার পথে এক গৃহবধূ (৩৫)কে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে। শনিবার রাতে রাজশাহীর বাঘা উপজেলার মহদীপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রবিবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ওই গৃববধূ।

অভিযোগে জানা গেছে, শনিবার উপজেলার মহদীপুর এলাকার হাববরের মোড় থেকে এক গৃহবধূ ইসলামী জলসা শুনে রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরছিলেন । এ সময় এই এলাকার ইনছার আলীর ছেলে তরুন সরকার (৪৫) ফাঁকা রাস্তায় একা পেয়ে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়।

জানতে চাইলে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী জানান, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম ০৩  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply