শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
হাসপাতালের ভেতরে কাদেরকে দেখতে না যাওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাসপাতালের ভেতরে কাদেরকে দেখতে না যাওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

মতিহার বার্তা ডেস্ক : হাসপাতালের ভেতরে কাদেরকে দেখতে না যাওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্য সম্পর্কে আবদুস সোবহান বলেন, ডাক্তাররা ওবায়দুল কাদেরের চিকিৎসা করছেন। হাসপাতালের ভেতরে ওবায়দুল কাদেরকে দেখতে না যাওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরো নির্দেশনা রয়েছে। হাসপাতালে অযথা যেন কেউ ভিড় না করে। যারা সমবেদনা জানাতে আসবেন তারা যেন কেউ উপরে দোতলায় না যান। কাঠ ঝুলেও যেন কেউ ভেতরে না যায়।

রোববার (৩ মার্চ) দুপুরে হাসপাতালে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন আবদুস সোবহান গোলাপ।

তিনি বলেন, ‘যারা ওবায়দুল কাদেরকে দেখতে আসবেন তাদের জন্য নিচে একটি খাতা-কলম রাখা আছে। সেখানে নিজের নাম লিখে প্রতিক্রিয়া ব্যক্ত করতে হবে। ডাক্তাররা তাকে (ওবায়দুল কাদের) এক্সট্রা ট্রিটমেন্ট দিচ্ছেন, এজন্য একটা পরিবেশ দরকার। ডাক্তার বলেছেন, ২৪ ঘণ্টার আগে কোনো কিছু বলা যাবে না।’

আবদুস সোবহান গোলাপ আরও বলেন, ‘সকালে ওবায়দুল কাদের ভর্তি হওয়ার পর থেকেই এখানে আছি। ডাক্তারি ভাষায় উনার অবস্থা সম্পর্কে বলতে পারবে না, তবে জেনারেল অবজারভেশন হচ্ছে-এটা বলতে পারি।’

এর আগে হৃদরোগের সমস্যা নিয়ে রোববার সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। বর্তমানে তিনি সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

মতিহার বার্তা ডট কম ০৩  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply