শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
আবার বড়সড় বিস্ফোরণে কেঁপে উঠল পুলওয়ামা

আবার বড়সড় বিস্ফোরণে কেঁপে উঠল পুলওয়ামা

আন্তর্জাতিক ডেস্ক : আবার বিস্ফোরণ কেঁপে উঠল পুলওয়ামা। পুলওয়ামা জেলার অবন্তীপোরায় জোরাল বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে অনেক দূর থেকে বিস্ফোরণের শব্দ শোনা গেছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কাশ্মীর পুলিশের বিশাল বাহিনী। সেনা আধিকারিক এবং অন্যান্য নিরাপত্তা রক্ষীরাও পৌঁছছে ঘটনাস্থলে। তবে প্রাথমিকভাবে এখনও পর্যন্ত কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। এমনকি হতাহতেরও কোনও খবর নেই। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে পুরা কাশ্মীর জুরে।

অন্যদিকে, বিস্ফোরণের খবর ছড়িয়ে পড়তে কাশ্মীর জুড়ে হাই-অ্যালার্ট জারি করা হয়েছে। পুরো এলাকা কর্ডন করা হয়েছে। একই সঙ্গে শুরু হয়েছে যৌথবাহিনীর তল্লাশি অভিযান। অবন্তীপোরায় এই জঙ্গিরা লুকিয়ে থাকতে পারে বলে মনে করছে নিরাপত্তাবাহিনী। আর সেই কারণেই এই অভিযান বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ভয়াবহ জঙ্গি হামলায় কেঁপে ওঠে পুলওয়ামা। ৪০ জন সিআরপিএফ জওয়ানকে শহিদ হতে হয়। এরপরে ভারতীয় বায়ুসেনা পাকিস্তানে ঢুকে একের পর এক জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে আসে।

মতিহার বার্তা ডট কম ০৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *