শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
আবার বড়সড় বিস্ফোরণে কেঁপে উঠল পুলওয়ামা

আবার বড়সড় বিস্ফোরণে কেঁপে উঠল পুলওয়ামা

আন্তর্জাতিক ডেস্ক : আবার বিস্ফোরণ কেঁপে উঠল পুলওয়ামা। পুলওয়ামা জেলার অবন্তীপোরায় জোরাল বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে অনেক দূর থেকে বিস্ফোরণের শব্দ শোনা গেছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কাশ্মীর পুলিশের বিশাল বাহিনী। সেনা আধিকারিক এবং অন্যান্য নিরাপত্তা রক্ষীরাও পৌঁছছে ঘটনাস্থলে। তবে প্রাথমিকভাবে এখনও পর্যন্ত কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। এমনকি হতাহতেরও কোনও খবর নেই। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে পুরা কাশ্মীর জুরে।

অন্যদিকে, বিস্ফোরণের খবর ছড়িয়ে পড়তে কাশ্মীর জুড়ে হাই-অ্যালার্ট জারি করা হয়েছে। পুরো এলাকা কর্ডন করা হয়েছে। একই সঙ্গে শুরু হয়েছে যৌথবাহিনীর তল্লাশি অভিযান। অবন্তীপোরায় এই জঙ্গিরা লুকিয়ে থাকতে পারে বলে মনে করছে নিরাপত্তাবাহিনী। আর সেই কারণেই এই অভিযান বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ভয়াবহ জঙ্গি হামলায় কেঁপে ওঠে পুলওয়ামা। ৪০ জন সিআরপিএফ জওয়ানকে শহিদ হতে হয়। এরপরে ভারতীয় বায়ুসেনা পাকিস্তানে ঢুকে একের পর এক জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে আসে।

মতিহার বার্তা ডট কম ০৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply