শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আল্লার কৃপায় বহাল তবিয়তেই রয়েছেন মাসুদ আজহার

আল্লার কৃপায় বহাল তবিয়তেই রয়েছেন মাসুদ আজহার

আন্তর্জাতিক ডেস্ক : আল্লার দয়াতে বহাল তবিয়তে রয়েছেন জইশ-ই-মহম্মদ সুপ্রিমো মাসুদ আজহার। দেশের একাধিক সংবাদমাধ্যমে আজ রবিবার দাবি করে জানায় যে পাকিস্তানের মাটিতে মৃত্যু হয়েছে মাসুদ আজহারের। কিন্তু এরপরেই জইশের তরফে বিবৃতি দিয়ে জইশ প্রধানের মৃত্যুর খবর পুরোপুরি অস্বীকার করা হয়। একই সঙ্গে জানানো হয় যে, আল্লাহ কৃপায় ভালোই রয়েছেন জইশ প্রধান।

শুধু তাই নয়, তিনি চিকিৎসায় ধীরে ধীরে সাড়া দিচ্ছেন বলেও জইশের তরফে দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে।

প্রসঙ্গত, জঙ্গি নিধন নিয়ে যখন ভারত-পাক উত্তেজনা চরমে, তার মধ্যেই খবর আসে যে মৃত্যু হয়েছে জইশ-ই-মহম্মদ চিফ মাসুদ আজহারের। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই তার অসুস্থ থাকার খবর পাওয়া যাচ্ছিল। পাকিস্তানের সেনা হাসপাতালে তার চিকিৎসা চলছিল বলে জানা যায়। কিডনির অসুখে ভুগছিল মাসুদ। নিয়মিত ডায়ালিসিসও করানো হচ্ছিল।

এমনকি, শনিবার মাসুদ আজহারের শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলেও খবর প্রকাশ্যে আসে। বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয় যে যথেষ্ট খারাপ অবস্থার মধ্যে রয়েছে জইশ প্রধান। এরপরেই এদিন মাসুদ আজহারের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে।

কিন্তু এরপরেই ভারতীয় সংবাদমাধ্যমের সমস্ত দাবি খারিজ করে জইশের তরফে জানিয়ে দেওয়া হয় যে তাদের নেতা ভালো এবং সুস্থ রয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply