শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
বান্ধবীকে উত্যক্ত’র প্রতিবাদ করায় রাবির দুই শিক্ষার্থীর মধ্যে মারামারি

বান্ধবীকে উত্যক্ত’র প্রতিবাদ করায় রাবির দুই শিক্ষার্থীর মধ্যে মারামারি

রাবি প্রতিনিধি: বান্ধবীকে উত্যক্ত’র প্রতিবাদ করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একই বিভাগের দুই শিক্ষার্থীর মধ্যে মারধরের ঘটনা ঘটেছে।

সোমবার সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের চারুকলা চত্বরে এ ঘটনা ঘটে। ওই দুই শিক্ষার্থী হলেন খন্দকার জাকারিয়া এবং তামিল হোসেন। দু’জনই গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলাা ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে জাকারিয়া ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

জানা যায়, বিভাগের এক বান্ধবীকে উত্যক্ত করে তামিল। ফলে এর প্রতিবাদ করতে গিয়ে তামিলকে আঘাত করে জাকারিয়া। এতে তামিলের মাথায় প্রচন্ড আঘাত লাগে।

এবিষয়ে খন্দকার ও জাকারিয়ার ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন রিসিভ করেন নি।

শিল্পকলা বিভাগের সভাপতি প্রফেসর এস এম জাহিদ হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, বান্ধবী উত্যক্ত্যের প্রতিবাদ করতে গিয়ে মারধরের ঘটনা শুনেছি। তবে এবিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি।

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply