শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
যৌনপল্লীতে অভিযান চালিয়ে গ্রেফতার ৫২ যৌনকর্মী

যৌনপল্লীতে অভিযান চালিয়ে গ্রেফতার ৫২ যৌনকর্মী

আন্তর্জাতিক ডেস্ক : কুয়ালালামপুরের একটি যৌনপল্লীতে অভিযান চালিয়ে ৫২ যৌনকর্মীকে গ্রেফতার করল পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার জন্যে আরও ৫৩জনকে গ্রেফতার করা হয়েছে। মালয়েশিয়ার রাজধানী গভীর রাতে পুলিশের একটি বিশেষ বাহিনী ‘জালান সিলাং’ এলাকার ওই যৌনপল্লীর পাঁচটি ডেরাতে এই অভিযান চালায়। সেখান থেকেই ৫২জন যৌনকর্মীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া যৌনকর্মীদের মধ্যে ৩০ জনই বাংলাদেশী।

এছাড়াও মালয়েশিয়ার ১৫ জন, ইন্দোনিশায়ার পাঁচজন এবং মায়ানমারের দুইজন যৌনকর্মী রয়েছেন। মালয়েশিয়ার ১৫ জনের মধ্যে দুইজন সমকামী বলে জানা গিয়েছে। ওই যৌনকর্মীরা স্থানীয় হোটেলগুলোতে টাকার বিনিয়ম যেত। এবং কাস্টমারদের সঙ্গে যৌন সম্পর্কে জড়াত। যা কিনা বেআইনি বলেই জানা গিয়েছে!

পুলিশি অভিযান শেষে স্থানীয় এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, যৌনকর্মীদের পাশাপাশি হোটেলের পরিচালক, কর্মী এবং খদ্দেরদেরও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বয়স ২৯ থেকে ৫৩ বছরের মধ্যে। পুলিশ জানিয়েছে, ওই হোটেলগুলোতে যারা যাতায়াত করেন তাদের বেশিরভাগই বিদেশী পর্যটক। ঘটনাস্থল থেকে পুলিশ প্রচুর কন্ডম, মোবাইল, বিদেশী মদ সহ আরও সামগ্রী উদ্ধার করেছে।

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply