শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
পছন্দসই ‘বদলা’-র পোস্টার বাতিল করলো শাহরুখ! অভিযোগ অমিতাভের

পছন্দসই ‘বদলা’-র পোস্টার বাতিল করলো শাহরুখ! অভিযোগ অমিতাভের

মতিহার বার্তা ডেস্ক : ‘বদলা’ ছবির জন্য যে পোস্টার অমিতাভ বচ্চনের পছন্দ হয়েছিল সেটা নাকি ছবিতে ব্যবহারই করতে দেননি শাহরুখ। এক্কেবারে অন ক্যামেরা এমনই অভিযোগ তুললেন বিগ বি। সামনের সোফায় তখন বসা স্বয়ং ছবির প্রযোজক কিং খান।

মুহূর্তেই নিস্তব্ধতা নেমে এল দুই তারকার মাঝে। সাময়িক ভাবে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেন শাহরুখ। জানালেন, এমন কোনও সিদ্ধান্তই তিনি নেননি। কিন্তু মানতে নারাজ বিগ বি। সাফ বলে দিলেন, টিম শাহরুখ নাকি বলেছে, ‘বসের বারণ আছে। তাই ব্যবহার হবে না সিনিয়র বচ্চনের পছন্দের পোস্টার।’ আর একবার ড্যামেজ কন্ট্রোলের চেষ্টায় নামলেন শাহরুখ। জানালেন, তাঁর প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এ কেউ নাকি তাঁকে বস বলে মানেই না। কিন্তু শাহরুখের তুরন্ত জবাবে যে বিগ বি মোটেও সন্তুষ্ট হননি তা স্পষ্ট বোঝা গেল তাঁর এক্সপ্রেশনে।

এর পরেই নিজের সিদ্ধান্তের পিছনে আসল কারণ সামনে আনলেন কিং খান। জানালেন, কেবল বিগ বি ‘বদলা’ ছবির ওই পোস্টার দারুণ ভাবে মনে ধরেছিল তাঁরও। তাই ওটা তিনি নিজের জন্যেই সরিয়ে রেখেছেন। সুযোগ বুঝে অমিতাভের অটোগ্রাফও নিয়ে নিলেন পোস্টারে। একগাল হেসে তারপরেই জানালেন, “এই অরিজিনাল পোস্টারটা কেবল আমার। ঘরের দেওয়ালে বাঁধিয়ে রাখবো।”

৮ মার্চ রিলিজ হতে চলছে সুজয় ঘোষের নতুন ছবি ‘বদলা’। অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু অভিনীত এই ছবির প্রযোজক শাহরুখ খান। রিলিজের আগে ছবির প্রোমোশনের জন্যই একটি টক শোয়ের আয়োজন করেছিল ‘রেড চিলিজ’। আর সেই শোয়েই হাজির ছিলেন টিনসেল টাউনেই দুই মহারথী অমিতাভ এবং শাহরুখ। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই হাসি-ঠাট্টায় মেতেছিলেন দুই তারকা। মজাদার কথার মোড়কে চলছিল ছবি নিয়ে নানান আলোচনা। মাঝে মাঝেই উঠে আসছিল বিগ বি’র ইন্ডাস্ট্রিতে জার্নির নানা প্রসঙ্গও। সোশ্যাল মিডিয়ায় এই টক শো ‘বদলা আনপ্লাগড’-এর ভিডিও শেয়ার করছেন শাহরুখ। লিখেছেন, “আনন্দের মূহূর্ত”।

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *