শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ফের ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় (পিএএফ) প্রস্তুত থাকার নির্দেশ

ফের ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় (পিএএফ) প্রস্তুত থাকার নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক : ফের পাকিস্তানের মাটিতে অভিযান চালাতে পারে ভারত। এবং সেই অভিযান হতে পারে আকাশপথেই। এমনই অশঙ্কা প্রকাশ করেছেন পাকিস্তান এয়ার ফোর্সের প্রধান তথা এয়ার চিফ মার্শাল মুজাহিদ আনোয়ার খান।

সোমবার এমনই তথ্য সম্বলিত সংবাদ পরিবেশন করেছে পাক সংবাদ মাধ্যম দ্যা ডন। ওই প্রতিবেদনে এয়ার মার্শাল মুজাহিদ আনোয়ার খানের বক্তব্যও উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, পুলওয়ামায় জঙ্গি হামলার জবাব দিতে ১২ দিন পর পাকিস্তানে এয়ার স্ট্রাইক করে ভারতীয় বায়ুসেনা। বালাকোটে জইশ-ই-মহম্মদের ঘাঁটিতে গিয়ে বোমা ফেলে আসে বায়ুসেনার মিরাজ যুদ্ধবিমান।

ভারতীয় বায়ুসেনা এই ধরনের প্রত্যাঘাত ফের চালাতে পারে। এমনই আশঙ্কা করছেন পাকিস্তান এয়ার ফোর্সের প্রধান মুজাহিদ আনোয়ার খান। ডনের প্রতিবেদনে বলা হয়েছে যে ভারতের প্রত্যাঘাতের আশঙ্কাত পাকিস্তান এয়ার ফোর্সের সকল অফিসারদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন মুজাহিদ আনোয়ার খান। তিনি বলেছেন, “এখনও চ্যালেঞ্জ শেষ হয়ে যায়নি। সবাই প্রস্তুত থাকুন।”

ঘোষিত শত্রু ভারতের বিরুদ্ধে কখনই নমনীয় মনোভাব দেখানো হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন মুজাহিদ আনোয়ার খান। আঘাত এলে পালটা জবাব দিতে হবে এবং সর্বদা সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি। গত সপ্তাহের ভারতীয় বায়ুসেনার প্রত্যাঘাতের প্রসঙ্গে তিনি বলেছেন, “দেশের সাধারণ মানুষের সামনে আমরা মাথা নত করি। সর্বশিক্তমানের সামনেও আমরা মাথা নত করে থাকি তাঁকে সম্মান দেওয়া জন্য এবং কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য।”কলকাতা ২৪/২৭

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply